অ্যাডভেঞ্চার ভালোবাসেন? পুজোর আগেই লঞ্চ হচ্ছে কাওয়াসাকি’র এই দুর্ধর্ষ বাইক

অ্যাডভেঞ্চারপ্রেমী বাইকারদের জন্য আনন্দের খবর। পুজোর আগেই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে কাওয়াসাকি’র নতুন অ্যাডভেঞ্চার মোটরসাইকেল। নাম – Kawasaki Versys X-300। সূত্রের খবর, অক্টোবরেই বাজারে…

Kawasaki-Versys-X-300

অ্যাডভেঞ্চারপ্রেমী বাইকারদের জন্য আনন্দের খবর। পুজোর আগেই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে কাওয়াসাকি’র নতুন অ্যাডভেঞ্চার মোটরসাইকেল। নাম – Kawasaki Versys X-300। সূত্রের খবর, অক্টোবরেই বাজারে পা রাখতে চলেছে মডেলটি

Kawasaki Versys X-300 আসছে

   

এটি লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। মূলত Royal Enfield Himalayan ও আসন্ন KTM 390 Adventure-এর সঙ্গে টক্কর নিতেই বাজারে আনা হচ্ছে এই বাইক। Kawasaki Versys X-300 এদেশে প্রতিযোগিতামূলক মূল্যে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। 

যতদূর সম্ভব এই বাইকে দেশীয় প্রযুক্তির যন্ত্রাংশ ব্যবহার করা হবে। দাম হাতের নাগালে রাখতে হলে এছাড়া আর কোন উপায় নেই। Ninja 300-র অনুরূপ পদক্ষেপ Kawasaki Versys X-300-এর ক্ষেত্রেও নিতে পারে সংস্থা। এর ২৯৬ সিসি ইঞ্জিন থেকে সর্বোচ্চ ৩৯ বিএইচপি শক্তি এবং ২৬.১ এনএম টর্ক উৎপন্ন হবে।

ইলেকট্রিক বাইক আনার তালিকায় এবার হিরো, কেমন ফিচার থাকছে রইল খুঁটিনাটি

Kawasaki Versys X-300 একটি ৬-স্পিড গিয়ারবক্সের সহায়তায় এগিয়ে চলবে। অনুমান করা হচ্ছে, এই অ্যাডভেঞ্চার মোটরসাইকেলের দাম ৩.৬ লাখ থেকে ৩.৯ লাখ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হতে পারে।