BSNL-এর এক রিচার্জে পান পাঁচ মাসের বেশি মেয়াদ সঙ্গে ৩২০ জিবি ডেটা

BSNL তার গ্রাহকদের জন্য বিশেষ প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে। সরকারি টেলিকম সংস্থা বিএসএনএলও গ্রাহকদের সুবিধা দেওয়ার ক্ষেত্রে এগিয়ে চলেছে। আমরা যদি কোম্পানির দেওয়া সেই বিশেষ…

BSNL

BSNL তার গ্রাহকদের জন্য বিশেষ প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে। সরকারি টেলিকম সংস্থা বিএসএনএলও গ্রাহকদের সুবিধা দেওয়ার ক্ষেত্রে এগিয়ে চলেছে। আমরা যদি কোম্পানির দেওয়া সেই বিশেষ প্ল্যানের কথা বলি, সেক্ষেত্রে ৯৯৭ টাকার একটি প্ল্যান দেওয়া হচ্ছে, যেখানে পাওয়া যাচ্ছে প্রচুর ডেটা এবং দীর্ঘ মেয়াদ।

BSNL ৯৯৭ টাকার প্ল্যানে তার গ্রাহকদের ১৬০ দিনের বৈধতা দিয়ে থাকে। অর্থাৎ ৯৯৭ টাকার এই প্যাকটি এখন একবার রিচার্জ (Mobile Recharge) করলেই ৫ মাসেরও বেশি সময় ধরে এর সুবিধা পাবেন গ্রাহকরা BSNL-এর পক্ষ থেকে তা জানিয়ে দেওয়া হয়েছে।

   

BSNL-এর এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা ৯৯৭ টাকা খরচ করে প্রতিদিন 2 জিবি করে ডেটা পাবে। ১৬০ দিনের বৈধতা অনুসারে, এতে মোট ৩২০ জিবি ডেটা দেওয়া হয়েছে। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS এর সুবিধাও রয়েছে।

অনলাইন গেম থেকে সাবধান, সর্বস্বান্ত হতে পারেন আপনিও

এছাড়াও এই প্ল্যানে ব্যবহারকারীদের যেকোনো নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধার পাশাপাশি থাকছে সারাদেশে ফ্রি রোমিং এর সুবিধা। এই প্ল্যানটি হার্ডি গেমস, জিং মিউজিক এবং বিএসএনএল টিউনসের মতো পরিষেবাও অফার করে।

শীঘ্রই আসছে 5G পরিষেবা

BSNL আনুষ্ঠানিকভাবে আগামী ১৫ অক্টোবর তার 4G পরিষেবা চালু করার ঘোষণা করতে পারে। CNBC Awaaz-এর সূত্র থেকে জানা যায়, এখনও পর্যন্ত কোম্পানি প্রায় ২৫,০০০ সাইট ইনস্টল করেছে। বর্তমানে কোম্পানিটি 4G সিম বিতরণ শুরু করেছে। এছাড়া BSNL কোম্পানি জানায় যে তারা 4G পরিষেবা দেবে দিল্লি ও মুম্বাইতে।