ঘরে ঢুকে এয়ার ইন্ডিয়ার ক্রু মেম্বারকে শারীরিক নির্যাতন, ঘটনায় জারি পুলিশি তদন্ত

এয়ার ইন্ডিয়ার একজন কেবিন ক্রু সদস্যকে শারীরিক নির্যাতন করা হয়েছে (Air India Crew Member Assault) বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে লন্ডনের একটি হোটেলে । ঘটনার সময়…

এয়ার ইন্ডিয়ার একজন কেবিন ক্রু সদস্যকে শারীরিক নির্যাতন করা হয়েছে (Air India Crew Member Assault) বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে লন্ডনের একটি হোটেলে । ঘটনার সময় তাঁর ঘরেই ছিলেন অভিযোগকারিণী। ওই ক্রু মেম্বারকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হতে হয়ে থাকতে পারে বলে একটি বিবৃতি জারি করেছে এয়ারলাইন সংস্থা। সংস্থা ক্রু মেম্বারের ঘরে অনুপ্রবেশের বিষয়টিও নিশ্চিত করেছে।

গভীর রাতে,লন্ডনের একটি হোটেলে ঘটে যাওয়া ঘটনা নিয়ে একটি বিবৃতি জারি করেছে এয়ার ইন্ডিয়া। বিমান সংস্থা জানিয়েছে যে এটি অভিযোগকারিণী ক্রু মেম্বার এবং তাঁর সহকর্মীদের মর্মান্তিক ঘটনাটি মোকাবেলায় সহায়তা করার জন্য শুধুমাত্র তাত্ক্ষণিক সহায়তা নয় বরং পেশাদার পরামর্শ প্রদান করবে।

   

সিপিকেও ‘গ্রেফতারের’ দাবি সুখেন্দুশেখরের! দলের মধ্যেই ক্রমশ কোনঠাসা মমতা?

বিবৃতিতে বিমান সংস্থা লিখেছে, “আমরা একটি বড় আন্তর্জাতিক চেইন দ্বারা পরিচালিত একটি হোটেলে ঘরে শারীরিক নির্যাতনের ঘটনার জন্য গভীরভাবে মর্মাহত। ঘটনাটিতে আমাদের একজন ক্রু সদস্য আক্রান্ত হয়েছেন । আমরা পেশাদার পরামর্শ সহ আমাদের সহকর্মী এবং আরও বৃহত্তর দলকে সম্ভাব্য সব ধরনের সহায়তা প্রদান করছি আমরা।”

জমি দুর্নীতির কাঠগড়ায় মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া, তদন্তের নির্দেশ

এয়ার ইন্ডিয়া সংবাদমাধ্যমকে অনুরোধ জানিয়েছে যে আক্রান্ত ক্রু সদস্যের গোপনীয়তা যেন সম্মান করা হয়। বিষয়টি বর্তমানে লন্ডন পুলিশের তদন্তাধীন। এয়ারলাইনটি ঘটনাটি পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করা নিশ্চিত করতে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে সহযোগিতা করেছে।

ওই ঘটনায় এয়ার ইন্ডিয়ার ক্রু সদস্যকে কি ধর্ষণ করা হয়েছিল? তাদের দেওয়া বিবৃতিতে এর কোনও উত্তর দেয়নি এয়ারলাইন সংস্থা।