পরকীয়ায় মজেছেন সাকিব? মুখ খুললেন স্ত্রী শিশির

বিগত কয়েকদিন ধরে শুনতে পাওয়া যাচ্ছিল যে বাংলাদেশ ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান (Shakib Al Hasan) নাকি পরকীয়ায় মজে রয়েছেন। এমনকী, তাঁর বিরুদ্ধে…

Shakib al Hasan and Umme Ahmed Shishir

বিগত কয়েকদিন ধরে শুনতে পাওয়া যাচ্ছিল যে বাংলাদেশ ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান (Shakib Al Hasan) নাকি পরকীয়ায় মজে রয়েছেন। এমনকী, তাঁর বিরুদ্ধে অনেকে আবার প্রতারণার অভিযোগও তুলেছিলেন। এবার এই ব্যাপারে মুখ খুললেন সাকিবের স্ত্রী উম্মি আহমেদ শিশির। বলা ভালো, নিন্দুকদের তিনি স্ট্রেট ব্যাটে বাউন্ডারির ওপারে পাঠিয়ে দিলেন।

Shakib and Shishir

   

বাংলাদেশের এই অভিজ্ঞ ক্রিকেটার আপাতত পাকিস্তানে রয়েছেন। শান মাসুদের দলের বিরুদ্ধে তিনি ২ ম্যাচে টেস্ট সিরিজ খেলার প্রস্তুতি নিচ্ছেন। আগামী ২১ অগস্ট থেকে এই সিরিজ শুরু হতে চলেছে। সম্প্রতি ৩৭ বছর বয়সি সাকিব কানাডার গ্লোবাল টি-২০ লিগে বেঙ্গল টাইগার্স মিসিয়াউগা দলের হয়ে খেলেছিলেন। কিন্তু, শেষপর্যন্ত তাঁর দল এই টুর্নামেন্টের ফাইনালে উঠতে পারেনি।

কয়েকদিন আগে গুঞ্জন উঠতে শুরু করেছিল যে সাকিবের স্ত্রী শিশির নাকি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তাঁর স্বামীর যাবতীয় ছবি ডিলিট করে দিয়েছেন। কিন্তু, এই খবর যে একেবারে ভুয়ো, সেটা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। প্রসঙ্গত, শিশিরের ইনস্টাগ্রাম প্রোফাইলে এখনও সাকিবের ছবি রয়েছে।

Shakib and Shishir

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি খবর ঘুরছে যে বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসান নাকি তাঁর স্ত্রী’র সঙ্গে প্রতারণা করেছেন।

সাকিব একজন অসাধারণ স্বামী এবং বাবা : উম্মি আহমেদ শিশির

সাকিব আল হাসান কি তাহলে সত্যি সত্যিই কোনও পরকীয়ায় জড়িয়ে পড়েছেন? এই গুঞ্জনের জবাব দিতে গিয়ে ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট করেছেন উম্মি আহমেদ শিশির। তিনি স্পষ্ট উল্লেখ করেছেন যে একজন স্বামী এবং বাবা হিসেবে সাকিব যাবতীয় দায়িত্ব পালন করেছেন। সবথেকে বড় কথা, তাঁর প্রতি সবসময়ই সৎ এবং নিষ্ঠাবান থেকেছেন।

Shakib and Shishir

সাকিবের স্ত্রী বাংলাদেশের জনগণের কাছে এই অনুরোধ করেছেন যে এই তারকা ক্রিকেটারকে নিয়ে যেন কোনও গুজব না ছড়ানো হয়। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তিনি ছবিও শেয়ার করেছেন।

Shakib and Shishir

উম্মি আহমেদ শিশির, ‘সাকিবের ক্রিকেট কেরিয়ার নিয়ে আপনারা মন্তব্য করতেই পারেন, সেখানে আমার কিছু বলার নেই। সকলেরই বাক স্বাধীনতা রয়েছে। যত পারেন ওঁর ক্রিকেট পারফরম্যান্সের সমালোচনা করুন। কিন্তু, ব্যক্তিগত সম্পর্কের সঙ্গে এটা গুলিয়ে ফেলবেন না। উনি একজন অসাধারণ স্বামী এবং বাবা। আমার প্রতি সবসময় সৎ এবং নিষ্ঠাবান থেকেছেন। কখনও আমাকে ও আঘাত করেননি। আমার পাশে দাঁড়ানোর জন্য ওঁকে একবার সাসপেন্ডও করা হয়েছিল।’

 

সেইসঙ্গে শিশির আরও যোগ করেছেন, ‘উনি কোথায়-কী করেন, সেই ব্যাপারে আমি যথেষ্ট ওয়াকিবহাল। অধিকাংশ সময়ই আমি ওঁর সঙ্গে থাকি। ১৩ বছর আগে যে মানুষটাকে আমি নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলাম,আজও সেই মানুষটা একেবারে বদলায়নি। ওঁকে একশোয় একশো দেওয়া যেতেই পারে। ঈশ্বরের কৃপায় আমাদের একটা সুন্দর পরিবার রয়েছে। তাই দয়া করে সোশ্যাল মিডিয়ায় এমন গুজব ছড়াবেন না। আর এইসব দেখে বিশ্বাসও করবেন না। এটা সবটাই কাট-পেস্টের খেলা।’