জামশেদপুর এফসির এই উইঙ্গারের দিকে নজর আইএসএলের দুই ক্লাবের

বর্তমানে দল বদলের (Football Transfer Window) বাজার থেকে নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলোয়ার চূড়ান্ত করছে ফুটবল ক্লাব গুলি। যেখানে এবার ব্যাপক সক্রিয়তা দেখিয়েছে কলকাতা ময়দানে দুই…

Midfielder Ritwik Das from Asansol

বর্তমানে দল বদলের (Football Transfer Window) বাজার থেকে নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলোয়ার চূড়ান্ত করছে ফুটবল ক্লাব গুলি। যেখানে এবার ব্যাপক সক্রিয়তা দেখিয়েছে কলকাতা ময়দানে দুই প্রধান তথা ইমামি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্ট। তবে পিছিয়ে নেই আইএসএলের অন্যান্য ক্লাব গুলি। নতুন বিদেশি ফুটবলারদের আনার পাশাপাশি দেখা গিয়েছে প্রতিপক্ষের ঘর ভেঙে ফুটবলারদের দলে আনার লড়াই‌।

সেক্ষেত্রে এবার ঋত্বিক দাসের দিকে নজর পড়েছে আইএসএলের দুই হেভিওয়েট ক্লাবের। যাদের মধ্যে রয়েছে‌ চেন্নাইয়িন এফসি এবং ওডিশা এফসি। উল্লেখ্য, গত বেশ কয়েক মরসুম ধরেই জামশেদপুর এফসির সঙ্গে যুক্ত রয়েছেন বাংলার এই ফুটবলার। গত মরসুমে অনবদ্য পারফরম্যান্স থেকেছে ঋত্বিকের। সেজন্য নয়া সিজনে তাঁকে পেতে মরিয়া দুই ফুটবল দল।

   

হিসাব অনুযায়ী আগামী ২০২৬ সাল পর্যন্ত খালিদ জামিলের এই দলের সঙ্গে যুক্ত থাকলেও বাড়তি ট্রান্সফার ফি দিয়ে তাঁকে পেতে চাইছে ওডিশা। সেইমতো কথাবার্তা ও নাকি এগিয়ে গিয়েছে অনেকটা দূর। তবে খুব একটা পিছিয়ে নেই ওয়েন কোয়েলের চেন্নাইন। শেষ পর্যন্ত আদৌও কোথায় যুক্ত হন এই তারকা এখন সেটাই দেখার।

উল্লেখ্য, গত ফুটবল মরসুমের শেষের দিকে চোটের কবলে পড়তে‌ হয়েছিল বছর সাতাশের এই লেফট উইঙ্গারকে। যারফলে বেশকিছু গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে দলে পাননি খালিদ জামিল। যার প্রভাব ও পড়েছিল দলের আপফ্রন্টে। সেই সমস্ত কিছু মাথায় রেখেই এবার দল সাজিয়েছে জামশেদপুর এফসি।