‘মেয়েদের রাত দখল’ প্রতিবাদে থাকবে শান্তনুর স্ত্রী-কন্যা

আরজি কর (R.G.Kar) নিয়ে উত্তাল গোটা রাজ্য। ডাক্তারি পড়ুয়ার মৃত্যুর প্রতিবাদে লাগাতার ধর্ণায় জুনিয়র ডাক্তারেরা। তদন্তে গাফিলতির জন্য তদন্তভার রাজ্য পুলিশের হাত থেকে হস্তান্তরিত হয়েছে…

Santanu Sen Wife will attend Girls female protest over RG Kar Doctor murder case.

আরজি কর (R.G.Kar) নিয়ে উত্তাল গোটা রাজ্য। ডাক্তারি পড়ুয়ার মৃত্যুর প্রতিবাদে লাগাতার ধর্ণায় জুনিয়র ডাক্তারেরা। তদন্তে গাফিলতির জন্য তদন্তভার রাজ্য পুলিশের হাত থেকে হস্তান্তরিত হয়েছে সিবিআইয়ের হাতে। এরমধ্যেই বুধবার রাতে কলকাতা সহ রাজ্যজুড়ে ‘রাত দখলের ডাক’ দিয়েছে মেয়েরা।আর এই কর্মসূচিতেই যোগ দেবেন শান্তনু সেনের কন্যা ও স্ত্রী। কাকলি সেনের সঙ্গে থাকবেন তাঁর ডাক্তারি-পড়ুয়া কন্যা সৌমিলি সেনও। 

‘নিদোর্ষের যেন শাস্তি না হয়’, ধনঞ্জয়ের ফাঁসির কথা তুলে বড় কথা মমতার

   

এই হাসপাতালের সঙ্গে জীবনের একটি লম্বা সময় জড়িয়ে রয়েছে শান্তনু সেনের স্ত্রীর। নিজে এখানে পড়াশোনা করেছেন। চিকিৎসা করেছেন। তিনি মা-ও হয়েছেন এই হাসপাতালের সঙ্গে জড়িত থাকাকালীনই। তাঁর মেয়েও আর কয়েক মাসের মধ্যে আরজি কর (R.G.Kar) থেকেই পাশ করে চিকিৎসক হবেন তিনি।

ভারতের হাতে গোপনে ২৮ টি দ্বীপ তুলে দিয়েছে মালদ্বীপ, রহস্যটা কী?

এদিকে,. তৃণমূল নেতা কুণাল ঘোষ মেয়েদের রাত দখলের কর্মসূচিকে সমালোচনায় বিঁধেছেন, তখন উল্টো দিকে তৃণমূলের ভিতর থেকেও একাংশ কর্মসূচির পাশে দাঁড়ানোর বার্তা দিচ্ছেন। মঙ্গলবার রাতেই তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় জানিয়েছেন, তিনি রাতের কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। তারপর এবার শান্তনু সেনের পরিবার প্রতিবাদীদের পাশে দাঁড়ানোয় শাসক দলের অস্বস্তি আরও কিছুটা বাড়ল বলেই মনে করছে রাজনৈতিক মহল।