এরিয়ানের হয়ে নজর কাড়ছেন বেহালার রিন্টু

কলকাতা: কার্যত জেতা ম্যাচ হাতছাড়া। উয়াড়ীর বিরুদ্ধে ১-২ গোলে অর্জিত হয়েছে এরিয়ান (Aryan)। ম্যাচের (CFL 2024) ফলাফল যাইহোক না কেন, শেখ রিন্টুর (SK Rintu) করা…

SK Rintu CFL 2024 Aryan

কলকাতা: কার্যত জেতা ম্যাচ হাতছাড়া। উয়াড়ীর বিরুদ্ধে ১-২ গোলে অর্জিত হয়েছে এরিয়ান (Aryan)। ম্যাচের (CFL 2024) ফলাফল যাইহোক না কেন, শেখ রিন্টুর (SK Rintu) করা ফ্রি-কিক গোল নজর কেড়েছে।

মুসলিম না রাজপুত? পাকিস্তানি আরশাদের ধর্মে ‘উঁকি’ নেটিজেনদের

   

এবারের কলকাতা ফুটবল লিগে নজর কাড়ছেন এরিয়ান ফুটবল দলের শেখ রিন্টু। ধারাবাহিকভাবে ভাল খেলার চেষ্টা করেছেন এবারের সিএফএল-এ। উয়াড়ীর বিরুদ্ধে ম্যাচের শুরুর দিকে ফ্রি-কিক থেকে একটি চোখ ধাঁধানো গোল করেছেন তিনি। প্রতিপক্ষের বক্সের অনেকটা বাইরে থেকে বাঁক খাওয়ানো শটে গোল করেছেন। উয়াড়ীর গোলরক্ষক বলের গতিপথ অনুমান করে এগোলেও শেষ পর্যন্ত রুখতে পারেননি।

এরিয়ানের সাত নম্বর জার্সিধারী এই ফুটবলার আদপে ডিফেন্সিভ হাফ হিসেবে খেলেন। চলতি কলকাতা ফুটবল লিগে এটাই তাঁর প্রথম গোল। রিন্টুর কাজ মূলত প্রতিপক্ষের আক্রমণ আটকে নিজের দলের জন্য খেলা তৈরি করা। তবে সুযোগ পেলে আক্রমণে অবদান রাখতে পছন্দ করেন। ডায়মন্ড হারবার, সুরুচি সংঘের বিরুদ্ধেও নজর কেড়েছিল শেখ রিন্টুর খেলা।

শেখ রিন্টু কলকাতা ফুটবল মাঠে পরিচিত নাম। বেহালা বকুলতলার এই ছেলেটি কলকাতা ফুটবল লিগ খেলছেন প্রায় ৭-৮ বছর ধরে। একাধিক ক্লাবের হয়ে খেলেছেন। এফসিআই, জর্জ টেলিগ্রাফ, ভবানীপুর, সার্দান সমিতির মতো ক্লাবের হয়ে খেলেছেন। দ্বিতীয় ডিভিশনের আই লিগ খেলেছিলেন রেইনবোর হয়ে। এবারেই প্রথম খেলছেন এরিয়ান ক্লাবের হয়ে।

গুরুত্বহীন ম্যাচে জয় মহমেডানের, মান বাঁচালেন সুজিত

ফুটবলের জন্য জার্মানেও গিয়েছিলেন রিন্টু। রাজ্য সরকারের পক্ষ থেকে তাঁকে পাঠানো হয়েছিল জার্মানে। ২০১৯ সালে সে দেশে গিয়েছিলেন ফুটবল ট্রেনিং-এর জন্য। সেখান থেকে ফিরে এসে জগ দিয়েছিলেন ভবানীপুরে। বাংলা ছাড়াও খেলেছেন বেঙ্গালুরু লিগে। ধারাবাহিকভাবে খেললেও আর্থিক সমস্যার সঙ্গে পাঞ্জা লড়ছেন রিন্টু। ফুটবলের পাশাপাশি রয়েছেন চাকরির সন্ধানে।