4G মডেল লঞ্চ করার এক মাস পরেই 5G মডেল লঞ্চ করে চমক দিল Realme

Realme-এর নতুন ফোন Realme C63 5G আজ দুপুর 12টায় লঞ্চ করেছে। এর টিজার আগেই ফ্লিপকার্টে লাইভ করা হয়েছিল। কোম্পানি গত মাসে এই ফোনের 4G ভ্যারিয়েন্ট…

Realme-C63-5G-1

Realme-এর নতুন ফোন Realme C63 5G আজ দুপুর 12টায় লঞ্চ করেছে। এর টিজার আগেই ফ্লিপকার্টে লাইভ করা হয়েছিল। কোম্পানি গত মাসে এই ফোনের 4G ভ্যারিয়েন্ট লঞ্চ করে এবং আজ ফোনটির 5G মডেল লঞ্চ করায় কোম্পানি থেকে ক্রেতা সকলেই খুশি। এর ডিজাইন দেখতে বেশ মসৃণ এবং ফ্রেমটি আকর্ষণীয়।

ফোনটির পিছনের কোনগুলি বাঁকা। স্কোয়ার আকৃতির ক্যামেরা রয়েছে, যেখানে দুটি সেন্সর এবং একটি LED ফ্ল্যাশ ইউনিট উপস্থিত। সামনের দিকে, ফোনটিতে একটি পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে রয়েছে, যেখানে ফোনের উপরের বেজেলটি কিছুটা মোটা দেখায়।

   

স্বাধীনতা দিবসের স্পেশাল অফারে ৪০০০ টাকা কমে পেয়ে যান রেডমির এই দুটি ফোন

কোম্পানী এই ফোনটি দুটি রঙের বের করেছে, সবুজ এবং সোনালি। এই মডেলটিতে MediaTek Dimension 6300 চিপসেট ছাড়াও 120Hz স্ক্রিন রিফ্রেশ রেট সহ একটি 6.76-ইঞ্চি HD+ IPS প্যানেল উপলব্ধ।

Realme C63 5G-র স্পেশিফিকেশন… 

এই স্মার্টফোনটির (smart phone) 4G ভ্যারিয়েন্টের মতো, 5G ফোনটি 45W SUPERVOOC ফাস্ট চার্জিং সহ একটি 5000mAh ব্যাটারি বর্তমান। উল্লেখ্য এই ফোনে Realme V30s এর মতো একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা ছাড়াও একটি 50-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। ফোনটি Android 14 OS-এ কাজ করতে পারে। কোম্পানির পক্ষ থেকে এই ফোনটির দাম রাখা হয়েছে 10,999 টাকা।