আজ শিয়ালদহ-হাওড়া ডিভিশনে বাতিল প্রচুর লোকাল ট্রেন, দেখুন তালিকা

রক্ষণাবেক্ষণের কাজে জন্য আজ, রবিবার শিয়ালদহ এবং হাওড়া ডিভিশনে বাতিল প্রচুর লোকাল ট্রেন (Local Train Cancelled)। লোকাল ট্রেন চলাচলে এই বিঘ্ন ঘটার জন্য রেলের তরফে…

A local train arriving at a station with passengers waiting on the platform and train tracks visible.

রক্ষণাবেক্ষণের কাজে জন্য আজ, রবিবার শিয়ালদহ এবং হাওড়া ডিভিশনে বাতিল প্রচুর লোকাল ট্রেন (Local Train Cancelled)। লোকাল ট্রেন চলাচলে এই বিঘ্ন ঘটার জন্য রেলের তরফে আগাম দুঃখ প্রকাশ করা হয়েছে। একই সঙ্গে যাত্রীদের বিকল্প পরিবহণ ব্যবহারের পরামর্শ দেওয়া হয়েছে।

রবিবার হাওড়া ডিভিশনে কোন কোন ট্রেন বাতিল

   

০৩০৯৬ আজিমগঞ্জ-কাটোয়া প্যাসেঞ্জার স্পেশাল, যেটি আজিমগঞ্জ থেকে বেলা ১১.৩০-এ ছাড়ে

০৩০৬১ কাটোয়া-আজিমগঞ্জ এক্সপ্রেস স্পেশাল, যেটি কাটোয়া থেকে দুপুর ২টোয় ছাড়ে

৩৭৮৩১ হাওড়া-বর্ধমান গ্যালোপিং লোকাল, যেটি হাওড়া থেকে দুপুর ২টো ২০-তে ছাড়ে

৩৭৬১১ হাওড়া-পান্ডুয়া লোকাল, যেটি হাওড়া থেকে বেলা ১১টা ৪২-এ ছাড়ে

৩৭৮৩৬ বর্ধমান-হাওড়া লোকাল, যেটি বর্ধমান থেকে দুপুর ১২টা ২৫-এ ছাড়ে

৩৭৬১৪ পান্ডুয়া – হাওড়া লোকাল, যেটি দুপুর ১টা ৩০-এ পান্ডুয়া থেকে ছাড়ে

রবিবার শিয়ালদহ ডিভিশনে কোন কোন ট্রেন বাতিল

আপ শিয়ালদহ-বনগাঁ (৩৩৮১১), ডাউন বনগাঁ-শিয়ালদহ (৩৩৮১৭, ৩৩৮৩৪, ৩৩৮২৬), আপ শিয়ালদহ-হাসনাবাদ (৩৩৬৫১), ডাউন হাসনাবাদ-শিয়ালদহ (৩৩৬৫২), আপ শিয়ালদহ-ডানকুনি (৩২২১১, ৩২২১৩, ৩২২১৫, ৩২২১৭), ডাউন শিয়ালদহ-দত্তপুকুর (৩৩৬১২, ৩৩৬১৬), আপ বারাসত-দত্তপুকুর (৩৩৩৫৭), আপ শিয়ালদহ-বারাসত (৩৩৪৩১), ডাউন বারাসত-শিয়ালদহ (৩৩৪৩২), ডাউন শিয়ালদহ-নৈহাটি (৩১৪২২), আপ বিবাদি বাগ-শিয়ালদহ (৩৪১১৭) লোকাল।

একের পর এক ট্রেন বাতিল! শিয়ালদহ স্টেশনে তুমুল যাত্রী বিক্ষোভ

শিয়ালদহ ডিভিশনে কোন কোন ট্রেনের যাত্রাপথ পরিবর্তন

৩১০৫১ আপ বজবজ-নৈহাটি লোকাল নৈহাটির পরিবর্তে পার্ক সার্কাস হয়ে শিয়ালদহ (দক্ষিণ) যাবে। ৩১০৫২ ডাউন নৈহাটি-বজবজ লোকাল বজবজের পরিবর্তে শিয়ালদহে (উত্তর) যাবে। এ ছাড়াও একাধিক শিয়ালদহ-বনগাঁ, বনগাঁ-শিয়ালদহ, হাসনাবাদ-শিয়ালদহ, শিয়ালদহ-হাসনাবাদ লোকালের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। রবিবার ৩৩৫১২ ডাউন হাসনাবাদ-শিয়ালদহ লোকাল হাসনাবাদ থেকে এক ঘণ্টা দেরিতে বিকেল ৪টে ৫ মিনিটে ছাড়বে।

রেল সূত্রে দাবি, রবিবার যাত্রীদের চাপ কিছুটা কম থাকে। সেই কারণেই কাজ করা হচ্ছে। এর ফলে যাত্রী পরিষেবা কিছুটা ব্যাহত হলেও রেলের আধুনিকীকরণের জন্য এই কাজ অত্যন্ত প্রয়োজন।

ছুটির দিনে কি কমল সোনার দাম? জানুন কলকাতার রেট