কোনরকম পরীক্ষা ছাড়াই যুগ্ম পরিচালক পদে নিয়োগ করতে চলেছে প্রতিরক্ষা গবেষণা ও উন্নয়ন সংস্থা

চাকরি প্রার্থীদের (Job Vacancy) জন্য সুখবর। কারণ চাকরি প্রার্থীদের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে DRDO। আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে, আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ সেপ্টেম্বর ২০২৪…

DRDO

চাকরি প্রার্থীদের (Job Vacancy) জন্য সুখবর। কারণ চাকরি প্রার্থীদের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে DRDO। আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে, আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ সেপ্টেম্বর ২০২৪ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন। এখানে আবেদন করতে চাকরি প্রার্থীদের কোনো আবেদন মূল্য দিতে হবে না। 

ডিজিটাল মিডিয়ায় কাজের সুবর্ণ সুযোগ

   

যোগ্যতা:
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি উত্তীর্ণ প্রার্থীরাই প্রতিরক্ষা গবেষণা ও উন্নয়ন সংস্থায় আবেদন করতে পারবেন। 

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীরা অফলাইনের মাধ্যমে ফর্ম ফিলাপ করতে পারবে। ফর্ম ফিলাপ করতে আবেদনকারীকে প্রথমে DRDO এর অফিসিয়াল ওয়েবসাইটে (drdo.gov.in) যেতে হবে। এরপর অ্যাপ্লিকেশন ফর্মটি সংগ্রহ করে নিজের প্রয়োজনীয় তথ্যসমূহ নির্ভুলভাবে দিয়ে ফর্মটি ফিলাপ করতে হবে। ফর্ম ফিলাপ হয়ে গেলে সেই ফর্মটির সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্র একসঙ্গে করে একটি মুখবন্ধ খামে পুরে উল্লেখিত ঠিকানায় স্পিড পোস্টের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা:
Deputy Director, Dte of Personnel (Pers-AA1), Room No. 266, 2nd Floor, DRDO Bhawan, New Delhi-110105 এই ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

নিয়োগ সংস্থা:
প্রতিরক্ষা গবেষণা ও উন্নয়ন সংস্থা (DRDO)

পদের নাম:
যুগ্ম পরিচালক

শূন্যপদ:
২২

বেতনসীমা:
৩৫,৪০০ টাকা থেকে ২,০৯,২০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে ।

বয়স:
DRDO তে আবেদন করার জন্য আবেদনকারীর ন্যূনতম বয়স হতে হবে ২১ বছর।

নির্বাচন প্রক্রিয়া:
কোনো রকম পরীক্ষা ছাড়াই শুধুমাত্র মার্কশিটের নম্বরের ভিত্তিতে নিয়োগ করা হবে।