বিরাট-রোহিত নয়, সূর্যকুমার খেলতে চলেছেন সরফরাজের নেতৃত্বে

শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি দলের অধিনায়ক সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) এবার নতুন টুর্নামেন্টে খেলতে দেখা যাবে। মুম্বইয়ের হয়ে তাঁকে খেলতে দেখা যাবে। বুচি বাবু টুর্নামেন্টে খেলতে…

suryakumar yadav

শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি দলের অধিনায়ক সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) এবার নতুন টুর্নামেন্টে খেলতে দেখা যাবে। মুম্বইয়ের হয়ে তাঁকে খেলতে দেখা যাবে। বুচি বাবু টুর্নামেন্টে খেলতে চলেছেন সূর্যকুমার যাদব। সরফরাজ খানকে অধিনায়ক হিসেবে ধরে রাখার জন্য নির্বাচকদের অনুরোধও করেছেন সূর্য। তামিলনাড়ুতে লাল বলে খেলা হবে এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে রঞ্জি ট্রফির আসন্ন মরসুমের আগে সমস্ত খেলোয়াড় প্রস্তুতি করার সুযোগ পাবেন।

Rohit Sharma: ‘আইপিএল না…’, টিম ইন্ডিয়ায় ক্রিকেটার নির্বাচন প্রক্রিয়া নিয়ে মুখ খুললেন রোহিত

   

নির্বাচকরা ইতিমধ্যেই এই টুর্নামেন্টের জন্য মুম্বই দল নির্বাচন করেছেন। এবার অজিঙ্ক রাহানে এই টুর্নামেন্টে খেলছেন না, কারণ রাহানে বর্তমানে ইংলিশ কাউন্টি দল লেস্টারশায়ারের হয়ে খেলছেন। সরফরাজ খানকে (Sarfaraz Khan) প্রথমবারের মতো দলের অধিনায়ক করা হয়েছে। ভারতীয় দলের শ্রীলঙ্কা সফর শেষ হয়েছে । ভারতের বিরুদ্ধে শ্রীলঙ্কা ২-০ ব্যবধানে সিরিজ জয় করেছে। দ্বিপাক্ষিক ওয়ানডে সিরিজে ২৭ বছর পর শ্রীলঙ্কার কাছে হারের মুখ দেখতে হল টিম ইন্ডিয়াকে।

এর আগে দুই দলের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হয়েছিল। ৩-০ ব্যবধানে সেই সিরিজ জিতে নিয়েছিল টিম ইন্ডিয়া। টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়ার কমান্ড ছিল সূর্যকুমার যাদবের হাতে। এই সিরিজে সূর্যকুমার যাদবের পারফরম্যান্সও ছিল দুর্দান্ত।

Durand Cup 2024: ডার্বিতে আসল পরীক্ষার মুখে পড়তে পারে ইস্টবেঙ্গল

এই টি-টোয়েন্টি সিরিজের শেষ এবং উত্তেজনাপূর্ণ ম্যাচে সূর্যকুমার যাদবকেও বোলিং করতে দেখা গিয়েছিল। শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে শেষ ওভার বল করেছিলেন সূর্য। সূর্য এই ম্যাচে ২ উইকেট পেয়েছিলেন।