ডুরান্ড কাপের জন্য তিন বিদেশি ফুটবলারকে রেজিস্টার করল বাগান

জুলাই মাসের শেষে ডাউনটাউন হিরোস এফসিকে হারিয়ে ডুরান্ড কাপ (Durand Cup) অভিযান শুরু করেছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। অনবদ্য গোল করেছিলেন সুহেল ভাট। এবার…

Mohun Bagan Registers Greg Stewart, Jason Cummings, and Alberto Rodríguez for Durand Cup

জুলাই মাসের শেষে ডাউনটাউন হিরোস এফসিকে হারিয়ে ডুরান্ড কাপ (Durand Cup) অভিযান শুরু করেছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। অনবদ্য গোল করেছিলেন সুহেল ভাট। এবার সেই জয়ের ধারা বজায় রাখাই অন্যতম লক্ষ্য। সেই মর্মেই আগামী বৃহস্পতিবার ইন্ডিয়ান এয়ার ফোর্সের মুখোমুখি হতে চলেছে বাগান ব্রিগেড।

   

কিন্তু তাঁর আগেই ডুরান্ড কাপের জন্য তিন বিদেশি ফুটবলারকে রেজিস্টার করিয়ে নিল ময়দানের এই প্রধান। যারফলে এই ফুটবল টুর্নামেন্টে খেলতে দেখা যাবে গ্ৰেগ স্টুয়ার্ট থেকে শুরু করে জেসন কামিন্স এবং আলবার্তো রদ্রিগেজকে। উল্লেখ্য, গত রবিবার সকালে শহরে পা রেখেছিলেন রদ্রিগেজ‌। বিশ্রাম নিয়ে সোমবার থেকেই নেমে পড়েন অনুশীলনে। যা নিয়ে প্রবল উচ্ছ্বাস দেখা দিয়েছিল সমর্থকদের মধ্যে।

যতদূর খবর, ডুরান্ডের দ্বিতীয় ম্যাচে রিজার্ভ দলের অধিকাংশ ফুটবলারদের খেলতে দেখা গেলেও আসন্ন কলকাতা ডার্বিতে সবুজ-মেরুন জার্সিতে মাঠে নামা নিশ্চিত এই তিন তারকার।‌

অপরদিকে টুর্নামেন্টের প্রথম ম্যাচ থেকেই দলে রয়েছেন টম অলড্রেড। সব ঠিকঠাক থাকলে ইন্ডিয়ান এয়ারফোর্সের পাশাপাশি হাইভোল্টেজ ডার্বি ম্যাচে ও খেলতে দেখা যাবে এই ব্রিটিশ ডিফেন্ডারকে। তাঁর সাথে আলবার্তো রদ্রিগেজের সংযুক্তিকরণে অনেকটাই শক্তিশালী হয়ে উঠবে দলের রক্ষণভাগ। এছাড়াও সুহেলের পাশাপাশি কামিন্স ও স্টুয়ার্টের উপস্থিতি যথেষ্ট চাপে ফেলতে পারে প্রতিপক্ষ দলকে।