East Bengal: ডাউনটাউন ম্যাচে অনিশ্চিত লাল-হলুদের তিন ফুটবলার

বুধবার সন্ধ্যায় কিশোর ভারতী স্টেডিয়ামে ডুরান্ড কাপের দ্বিতীয় ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। যেখানে প্রতিপক্ষ হিসেবে রয়েছে ডাউনটাউন হিরোস এফসি। প্রথম ম্যাচের মতো এই…

East Bengal's Diamantakos, Nandhakumar Sekar, and Provat Lakra Uncertain for Downtown Match

বুধবার সন্ধ্যায় কিশোর ভারতী স্টেডিয়ামে ডুরান্ড কাপের দ্বিতীয় ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। যেখানে প্রতিপক্ষ হিসেবে রয়েছে ডাউনটাউন হিরোস এফসি। প্রথম ম্যাচের মতো এই ম্যাচে ও জয় পাওয়ার লক্ষ্য লাল-হলুদ ব্রিগেডের। যারফলে খুব একটা বদল হয়তো দেখা যাবে না দলের প্রথম একাদশে।

তবে দিমিত্রিওস ডায়মান্তাকসের মাঠে নামা নিয়ে দেখা সংশয়। পূর্বেই জানা গিয়েছিল তাঁর চোটের সমস্যার কথা। যারফলে মঙ্গলবার ও দলের অনুশীলনে আসেননি এই গ্ৰীক ফরোয়ার্ড। স্বাভাবিকভাবেই আগামীকালের ম্যাচে ডায়মান্তাকসকে মাঠে পাবেন না কোচ কার্লেস কুয়াদ্রাত। সেজন্য গোল তুলে নেওয়ার ক্ষেত্রে ডেভিড লালহ্লানসাঙ্গার দিকেই বাড়তি নজর থাকবে সকলের।

   

উল্লেখ্য, ডুরান্ড কাপের প্রথম ম্যাচেই গোল পেয়েছিলেন এই ভারতীয় ফরোয়ার্ড। বলতে গেলে তাঁর গোলেই ম্যাচের সমতা ফিরিয়েছিল ইস্টবেঙ্গল। দ্বিতীয় ম্যাচে ও তাঁর উপরেই ভরসা রাখতে চলেছেন লাল-হলুদ কোচ। গতবছর ডুরান্ড কাপের সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছিলেন ডেভিড। কিন্তু এবার জার্সি বদল হলেও নিজের ছন্দ বজায় রাখতে মরিয়া এই তরুণ ফরোয়ার্ড।

এছাড়াও চোট সমস্যা রয়ে গিয়েছে নন্দকুমার সেকার এবং প্রভাত লাকারার। বিশেষ সূত্র মারফত খবর, মঙ্গলবার অনুশীলনে আসলেও মূল দলের যোগদান করেননি এই দুই ফুটবলার। সাইড লাইনে আলাদা করে অনুশীলন করেছেন প্রভাতরা। যারফলে ডাউনটাউন ম্যাচে তাঁদের খেলা নিয়ে ও তৈরি হয়েছে ধোঁয়াশা।