Tollywood: নিউ অবতারে ঈশান জননী; পেখম তুলে ঝড় তুললেন নুসরত

সদ্যই মা হয়েছেন তিনি,মাত্র কয়েক মাস আগেই। কিন্তু, তাতে কী! শরীরে মেদের চিহ্নটুকুও নেই। দর্শকের সামনে ধরা দিলেন নতুন অবতারে। পেখম তুলে ঝড় তুলেছেন অভিনেত্রী।…

সদ্যই মা হয়েছেন তিনি,মাত্র কয়েক মাস আগেই। কিন্তু, তাতে কী! শরীরে মেদের চিহ্নটুকুও নেই। দর্শকের সামনে ধরা দিলেন নতুন অবতারে। পেখম তুলে ঝড় তুলেছেন অভিনেত্রী। তিনি সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ঈশান আসার পরেই নুসরত তার নতুন লুক নিয়ে শিহরন জাগিয়েছেন সিনেপ্রেমীদের মনে। তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি এত দ্রুত মেদ ঝরিয়ে দর্শকদের নজর কাড়তে পারবেন। তবে, এই মুহূর্তে তিনি নজর কেড়েছেন তামাম ইন্দো -বাংলাদেশ দর্শকদের। কীভাবে?

কিছুদিন আগেই মুক্তি পায় বাংলাদেশের নতুন মিউজিক অ্যালবামের প্রোমো। যেখানে নুসরতের এই নতুন রূপ দেখে দর্শকরা অবাক। মা হওয়ার পরেও আইটেম ড্যান্সে পারফর্ম করা এত সহজ! হ্যাঁ, সম্ভব। সেই সম্ভব করে দেখিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। তিনি যে বাংলাদেশে গিয়ে আইটেম ড্যান্স করেছেন তা কেউ ভাবতেই পারেনি। মিউজিক ভিডিও অ্যালবামের (NAACH MOYURI NAACH) ভিউজ সংখ্যা ইতিমধ্যেই প্রায় ১৬ হাজার ছাড়িয়ে গিয়েছে।

https://youtu.be/phgv3WZa5oA

সদ্য মুক্তি পাওয়া আইটেম গানটি বাবা যাদব পরিচালনা করেছেন । প্রযোজনা করেছে ‘টি এম প্রোডাকশনস’ এবং ‘টি এম রেকর্ডস’। এই গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী লুইপা।