ওয়েনাডে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অল্লু অর্জুন

তিনি যেমন সিমেনার পর্দায় আলাদা, ঠিক তেমনি বাস্তব জীবনে যে আলাদা সেটাই আরও একবার প্রমাণ করলেন অল্লু অর্জুন (Allu Arjun)। কেরলের ওয়েনাডে ভূমিধসের কবলে পড়েছে।…

Allu Arjun

তিনি যেমন সিমেনার পর্দায় আলাদা, ঠিক তেমনি বাস্তব জীবনে যে আলাদা সেটাই আরও একবার প্রমাণ করলেন অল্লু অর্জুন (Allu Arjun)। কেরলের ওয়েনাডে ভূমিধসের কবলে পড়েছে। বলা ভাল প্রায় মৃত্যুপুরীতে পরিণত হয়েছে ওয়েনাড। বহু মানুষ এখনও নিখোঁজ। গত ৩০ জুলাই ভোরে ওয়েনাড় জেলার পাহাড়ি এলাকায় ভূমিধস হয়। তার ফলেই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় জেলার মেপ্পাডি, মুন্ডাকাই এবং চুরাল মালা এবং নুলপুঝা গ্রাম।

 

   
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

রবিবার দুপুরে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন তেলুগু তারকা।তিনি লেখেন, ‘ওয়েনাড়ের সাম্প্রতিক ভূমিধসের কারণে হওয়া বিপর্যয়ে আমি গভীর ভাবে মর্মাহত। কেরল থেকে আমি সব সময় ভালবাসা পেয়েছি। সামান্য সাহায্য হিসেবে ২৫ লক্ষ টাকা দান করতে চাই কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে, পুনর্বাসনের জন্য।’এরই সঙ্গে অল্লু লিখেছেন, তিনি এই সময় কেরলবাসীর জন্য সুরক্ষা ও সক্ষমতা প্রার্থনা করছেন।

এর আগেও বহু তারকা ওয়েনাড়ের ঘটনায় দান করেছেন। মালয়ালম তারকা জুটি ফাহাদ ফাসিল ও নজ়রিয়া নাজ়িম একত্রে ২৫ লক্ষ টাকা দিয়েছেন। তামিল অভিনেতা বিক্রমও বিপর্যস্তদের জন্য ২০ লক্ষ টাকা দান করেছেন। বিক্রমের ম্যানেজার সমাজমাধ্যমে পোস্ট করে এই খবর জানিয়েছিলেন। মালয়ালম অভিনেতা মাম্মুট্টি এবং তাঁর ছেলে দুলকের সলমনও ৩৫ লক্ষ টাকা দান করেছেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। বিক্রম, রশ্মিকা মান্দানা, জ্যোতিকা সাদানা, সূর্যর মতো দক্ষিণী সুপারস্টাররা আগেই এগিয়ে এসেছিলেন। যে যাঁর সাধ্যমতো উজাড় করে মুখ্যমন্ত্রীর ক্রাণ তহবিলে দান করেছিলেন। এবার মৃত্যুপুরী ওয়ানড়ের পুনর্বাসনের জন্য বড় আর্থিক সাহায্য চিরঞ্জিবী এবং রামচরণের। পিতা-পুত্র মিলে এক কোটি টাকা অনুদান দিয়েছেন।