Suzuki Gixxer 250 রেঞ্জে চলছে ২০,০০০ টাকা ছাড়, অফারের তালিকায় চমকের বন্যা

আগস্টের শুরুতে ২৫০ সিসি বাইকপ্রেমীদের মুখে হাসি ফোঁটাতে উদ্যোগ নিল সুজুকি (Suzuki)। সংস্থা তাদের জিক্সার রেঞ্জের একজোড়া মোটরসাইকেলে ছাড়ের ঘোষণা করল। এগুলি হল সুজুকি জিক্সার…

Suzuki-Gixxer-SF-250

আগস্টের শুরুতে ২৫০ সিসি বাইকপ্রেমীদের মুখে হাসি ফোঁটাতে উদ্যোগ নিল সুজুকি (Suzuki)। সংস্থা তাদের জিক্সার রেঞ্জের একজোড়া মোটরসাইকেলে ছাড়ের ঘোষণা করল। এগুলি হল সুজুকি জিক্সার ২৫০ ও সুজুকি জিক্সার এসএফ ২৫০ (Suzuki Gixxer 250 and Suzuki Gixxer SF 250)। ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলবে এতে দুই বাইকে। এখানেই শেষ নয়। এছাড়াও অফারের তালিকায় রয়েছে আরও চমক। কী শুনবেন?

সুজুকি জিক্সার ২৫০ ও জিক্সার এসএফ ২৫০-তে চলছে আকর্ষণীয় ছাড়

   

সুজুকি জিক্সার ২৫০ ও জিক্সার এসএফ ২৫০-তে (Suzuki Gixxer 250 and Suzuki Gixxer SF 250) ১০ বছরের এক্সটেন্ডেড ওয়্যারেন্টি অফার করা হচ্ছে। আবার এগুলি কেনার জন্য ১০০% লোন দিচ্ছে সংস্থা। এর সঙ্গে রয়েছে ৬,৯৯৯ টাকা মূল্যের রাইডিং জ্যাকেট। তবে এই অফার পেতে হলে কিছু শর্ত পূরণ করতে হবে। তাই অফারের প্রসঙ্গে বিশদে জানতে সুজুকি’র নিকটবর্তী শোরুমে যোগাযোগ করার পরামর্শ রইল আমাদের তরফে।

দেখলে চোখ ফেরানো মুশকিল, পছন্দের কালো রঙে আসছে টিভিএস এনটর্ক

প্রসঙ্গত, সুজুকি জিক্সার ২৫০ ও জিক্সার এসএফ ২৫০, কারিগরি দিক থেকে উভয়ই সমান। একই ইঞ্জিনে ছোটে বাইক জোড়া। পার্থক্য বলতে শুধু ডিজাইনে। জানিয়ে রাখি, জিক্সার একটি ন্যাকেড স্ট্রিট বাইক হলেও এসএফ ২৫০ হচ্ছে একটি ফুল-ফেয়ার্ড গোত্রের স্পোর্ট মডেল। প্রথমটিতে আছে সিঙ্গেল সিলিন্ডার, টিউবুলার হ্যান্ডেলবার, যেখানে দ্বিতীয়টিতে বর্তমান ক্লিপ-অন হ্যান্ডেলবার। 

জিক্সারের দুটি মডেলেই রয়েছে একটি ২৪৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার, অয়েল-কুল্ড ইঞ্জিন। এটি থেকে সর্বোচ্চ ২৬.১৭ বিএইচপি শক্তি এবং ২২.২ এনএম টর্ক উৎপন্ন হয়। দুটিতেই আছে ৬-স্পিড গিয়ারবক্স। ডায়মন্ড-টাইপ ফ্রেম ও ১৭ ইঞ্চি অ্যালয় হুইলে ভর করে ছোটে বাইক দুটি। এর সঙ্গে রয়েছে টেলিস্কোপিক ফর্ক এবং মোনোশক সাসপেনশন। ব্রেকিংয়ের জন্য আছে ডুয়েল চ্যানেল এবিএস সহ সিঙ্গেল ডিস্ক ব্রেক। ফিচারের তালিকায় বর্তমান একটি এলসিডি কনসোল, ব্লুটুথ কানেক্টিভিটি, এলইডি হেডল্যাম্প ও টেল ল্যাম্প এবং ১২ লিটার ফুয়েল ট্যাঙ্ক।