দেখলে চোখ ফেরানো মুশকিল, পছন্দের কালো রঙে আসছে টিভিএস এনটর্ক

বর্তমানে ভারতের স্কুটারের বাজারে আধুনিকতার হাওয়া চলছে। আট থেকে আশি সকলের মন মজেছে কেতাদুরস্ত লুকের স্কুটারের প্রতি। সেই চাহিদা পূরণ করতেই বাজারে এসেছিল টিভিএস এনটর্ক…

TVS-NTorq-125-Black-Edition

বর্তমানে ভারতের স্কুটারের বাজারে আধুনিকতার হাওয়া চলছে। আট থেকে আশি সকলের মন মজেছে কেতাদুরস্ত লুকের স্কুটারের প্রতি। সেই চাহিদা পূরণ করতেই বাজারে এসেছিল টিভিএস এনটর্ক (TVS NTorq)। এবারে মডেলটির ব্ল্যাক এডিশন ভার্সন (TVS NTorq Black Edition) আনতে চলেছে কোম্পানি। তাই কালো রঙ যারা ভালোবাসেন, পুজোর আগে তাঁদের জন্য নিঃসন্দেহে এটি আনন্দদায়ক একটি খবর। 

বাজারে আসছে টিভিএস এনটর্ক ব্ল্যাক এডিশন

   

ইতিমধ্যেই কোম্পানি নিজেদের সোশ্যাল মিডিয়া চ্যানেলে আসন্ন টিভিএস এনটর্ক ব্ল্যাক এডিশনের (TVS NTorq Black Edition) ছবি টিজ করেছে। এখন এর বুকিং গ্রহণ চলছে। শীঘ্রই এটি লঞ্চ করবে সংস্থা। চলুন এই নয়া এডিশনের স্কুটারটির সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

জানিয়ে রাখি, ইদানিং টিভিএস তাদের মডেলগুলির ব্ল্যাক এডিশন বাজারে আনছে। সম্প্রতি তারা Apache RTR 160 4V ও RTR 160 2V-র ব্ল্যাক এডিশন বাজারে এনেছে। এবারে ১২৫ সিসি ক্ষমতার টিভিএস এনটর্ক-এর ক্ষেত্রেও সেই একই পথ অনুসরণ করতে চলেছে টিভিএস। স্কুটারটির মাডগার্ড থেকে অ্যাপ্রন, সাইড প্যানেল থেকে ডেকাল, সর্বত্রই মোড়ানো থাকবে ‘নিকষ’ কালো রঙের চাদরে।

টিভিএস এনটর্ক ব্ল্যাক এডিশন কারিগরি দিক থেকে স্ট্যান্ডার্ড মডেলের অনুরূপ হবে। এতেও থাকছে একটি ১২৪.৮ সিসি, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে সর্বোচ্চ ৯.২৫ বিএইচপি শক্তি এবং ১০.৫ এনএম টর্ক উৎপন্ন হবে। স্কুটারটির TVS NTorq Race XP এডিশনটি সবচেয়ে বেশি শক্তিশালী। এর সিঙ্গেল সিলিন্ডার মোটর থেকে সর্বাধিক ১০.০৬ বিএইচপি শক্তি এবং ১০.৮ এনএম টর্ক পাওয়া যায়। অনুমান করা হচ্ছে, ব্ল্যাক এডিশন মডেলটির দাম স্ট্যান্ডার্ড ভার্সনের তুলনায় কয়েক হাজার টাকা বেশি হতে পারে।