Wayanad: ওয়েনাড ধসের আক্রান্ত লোকজনদের সাহায্যে এগিয়ে এলেন সুরিয়া, কার্থি ও রশ্মিকা!

সুরিয়া (Suriya Sivakumar), জ্যোতিকা (Jyothika), কার্তি (Karthik Sivakumar) এবং রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) কেরালার ওয়েনাড ভূমিধসে (Wayanad Landslide) ক্ষতিগ্রস্থদের সাহায্য করার জন্য কেরালার মুখ্যমন্ত্রী ত্রাণ…

সুরিয়া (Suriya Sivakumar), জ্যোতিকা (Jyothika), কার্তি (Karthik Sivakumar) এবং রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) কেরালার ওয়েনাড ভূমিধসে (Wayanad Landslide) ক্ষতিগ্রস্থদের সাহায্য করার জন্য কেরালার মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে অর্থ দান করেছেন। সুরিয়া, কার্থি এবং জ্যোতিকা সম্মিলিতভাবে ৫০ লক্ষ টাকা (50 lakhs)অনুদান দিয়েছেন, ‘অ্যানিমাল’ খ্যাত রশ্মিকা এবং ক্ষতিগ্রস্থদের সাহায্য করার জন্য ১০ লক্ষ টাকা (10 lakhs) অনুদান দিয়েছেন। ওয়েনাড ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ২৫৬ হয়েছে এবং ২০০ জনেরও বেশি মানুষ এখনও নিখোঁজ রয়েছেন ।

৩১ জুলাই, সুরিয়া (Suriya Sivakumar) তাঁর এক্স হ্যান্ডলার পোস্টে লেখেন, “ওয়ায়েনাড ভূমিধসে আক্রান্ত লোকজনদের দেখে আমার হৃদয় ভেঙে যাচ্ছে। আপনারা সবসময় আমার প্রার্থনা এবং চিন্তাভাবনার মধ্যে রয়েছেন। যে সমস্ত সরকারি সংস্থা উদ্ধার লোকজনকে উদ্ধার করার কাজে রয়েছে, তাঁদের প্রতি আমার আন্তরিক শ্রদ্ধা রইল।”

   

রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) ওয়ায়েনাডের (Wayanad Landslide)ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, “আমি এটি যত দেখেছি ততো আমার হৃদয় ভেঙে যাচ্ছে.. আমি খুবই দুঃখিত। এটা ভয়ানক! পরিবারগুলির জন্য প্রার্থনা রইল। ৩১ জুলাই, চিয়ান বিক্রম ক্ষতিগ্রস্থদের সাহায্য করার জন্য মুখ্যমন্ত্রীর তহবিলে ২০ লক্ষ টাকা দান করেছিলেন। মোহনলাল, মামুটি, মঞ্জু ওয়ারিয়ার, আসিফ আলি, টোভিনো থমাস, নিখিলা বিমল, বাসিল জোসেফ এবং মালবিকা মোহনন সহ অনেক মালায়ালাম অভিনেতারা , যে কোনও উপায়ে ক্ষতিগ্রস্তদের সাহায্য করার জন্য লোকদের কাছে আবেদন করেছেন।

মালবিকা মোহানান (Malavika Mohananan) তাঁর এক্স হ্যান্ডেলে লিখেছেন, “ওয়েনাডে আমার অনেক বন্ধু এবং পরিবার আছে এবং তাঁদের সঙ্গে যা ঘটছে তা ভয়ানক। আমরা আমাদের সাধ্যমত ত্রাণ সরঞ্জাম পাঠিয়ে দূর থেকে সাহায্য করছি। নিখোঁজ ও ক্ষতিগ্রস্ত লোকজনদের জন্য প্রার্থনা রইল।” নিখোঁজ ও ক্ষতিগ্রস্ত লোকজনদের জন্য প্রার্থনা রইল।”

প্রবল মুষলধারে বৃষ্টির পর, ৩০ জুলাই মঙ্গলবার ওয়ানাডে তিনটি ভূমিধস আঘাত হানে। ভূমিধসের কারণে অনেক গ্রাম ক্ষতিগ্রস্ত হয়েছে, ২০০ জনেরও বেশি মানুষ এখনও নিখোঁজ রয়েছেন।