Dev Adhikari: দেবের অনুরাগীদের জন্য সুখবর, হইচইতে প্রথমবার মুক্তি পাচ্ছে ব্লকবাস্টার এই ছবি!

আগস্ট মাসে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে দেব অধিকারী (Dev Adhikari) অভিনীত একটি ব্লকবাস্টার ছবি। বৃহস্পতিবার এই প্ল্যাটফর্ম ঘোষণা করে জানিয়েছে যে ২০২৩ সালের দেব…

আগস্ট মাসে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে দেব অধিকারী (Dev Adhikari) অভিনীত একটি ব্লকবাস্টার ছবি। বৃহস্পতিবার এই প্ল্যাটফর্ম ঘোষণা করে জানিয়েছে যে ২০২৩ সালের দেব অভিনীত ‘প্রধান’ (Pradhan) সিনেমাটি আনতে চলেছেন তাঁরা। ৯ আগস্ট থেকে স্ট্রিমিং প্ল্যাটফর্মে উপলব্ধ থাকবে এই ছবিটি। প্রসঙ্গত ২০২৩ সালের বাণিজ্যিকভাবে সফল ছবিগুলির মধ্যে একটি ‘প্রধান’, প্রেক্ষাগৃহে দীর্ঘ সময় ধরে চলেওছিল ছবিটি।

বুধবার তাঁদের সোশাল মিডিয়াতে একটি পোস্ট করেছে হইচই (Hoichoi) প্ল্যাটফর্ম। সেখানে একটি ছবি পোস্ট করেছেন তাঁরা যেখানে লেখা ছিল ” শিরায় শিরায় রক্ত আমরা আমরা ___ দার ভক্ত।” ছবির ক্যাপশানে তাঁরা লিখেছিলেন, “শিগ্রহি আসছে চমক। মন্তব্য বিভাগে জানান কোন অভিনেতার কথা এখানে বলা হয়েছে।” তাঁর নাম উহ্য রাখা হলেও, দেবের নাম অনুমান করতে দেরি করেননি অনুরাগীরা।

   

এরপরেই শুরু হয়ে যার জল্পনা, যে অভিনেতার কোন ছবি আসতে পারে এই প্ল্যাটফর্মে। অনেকেরই অনুমান ছিল ‘বাঘা যতীন’ (Bagha Jatin) কারণ সম্প্রতি এই ছবিটি টেলিভিশনের পর্দায় দেখানো হয়েছে। সমালোচক এবং দর্শকদের প্রশংসাও পেয়েছিল ছবিটি। আবার কেউ কেউ অনুমান করেন যে ‘প্রধান’ (Pradhan) ছবিটি ও আসতে পারে এই প্ল্যাটফর্মে।

Arijit Singh: এয়াইতে ব্যবহার করা যাবে না অরিজিৎ সিংয়ের কণ্ঠ, রায় দিল হাই কোর্ট!

বৃহস্পতিবার সমস্ত জল্পনা শেষ করে হইচই জানায় যে ‘প্রধান’ (Pradhan)ছবিটিই আসছে ওই প্ল্যাটফর্মে। ছবির পোস্টার প্রকাশ করে প্ল্যাটফর্ম লেখে, “কোনও দোষী পার পাবে না, কোনও পাপী ছাড় পাবে না…আসছে ‘প্রধান’ (Pradhan)! ৯ আগস্ট (9th August) বিশ্বজুড়ে হইচই (Hoichoi)প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’।” বেঙ্গল টকিজ প্রযোজিত এই ছবি দিয়েই বড় পর্দায় আত্মপ্রকাশ হয় সৌমিতৃষা কুন্ডুর। এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়, বর্ষীয়ান অভিনেত্রী মমতা শঙ্কর, সোহম চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সুজন মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, অম্বরীষ ভট্টাচার্য, প্রমুখ। ২০২৩ সালে খৃস্টমাসে (Christmas 2023) মুক্তি পেয়েছিল ছবিটি। ২০২৪ সালেও দীর্ঘ্য কয়েকমাস প্রেক্ষাগৃহে ছিল ছবিটি। পূর্ণ করেছে ১২০ (120 days) এর অধিক দিন। এই ছবির প্রযোজনা করেছেন অতনু রায়চৌধুরী এবং ছবির সহ-প্রযোজক দেব নিজে। প্রায় ১০০ দিনের ওপর প্রেক্ষাগৃহে চলেছে ছবিটি। ‘টনিক’, ‘প্রজাপতি’র পর আবার দর্শককে একটি দারুন ছবি উপহার দিয়েছেন দেব-অতনু-অভিজিৎ। আবার কবে ফিরছেন এই ৩জন প্রেক্ষাগৃহে? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।