খারাপ হয়ে যাওয়া ফটোকে উন্নত করতে ব্যবহার করুন গুগল এআই ফটো এডিটর

আপনার কি পছন্দের ফটো নষ্ট হয়ে গেছে? তাহলে আপনার সেই পছন্দের ফটো ফিরে পেতে Google Photos অ্যাপে কৃত্রিম বুদ্ধিমত্তার (AI) মাধ্যমে, আপনি খারাপ ছবি এডিট…

Google AI

আপনার কি পছন্দের ফটো নষ্ট হয়ে গেছে? তাহলে আপনার সেই পছন্দের ফটো ফিরে পেতে Google Photos অ্যাপে কৃত্রিম বুদ্ধিমত্তার (AI) মাধ্যমে, আপনি খারাপ ছবি এডিট করতে পারেন এবং সেগুলিকে আরও ভাল করতে পারেন৷ তাই বিনামূল্যে AI দিয়ে ফটো এডিটিং করতেই পারেন। কারণ আগে Google AI দিয়ে ফটো এডিট করার জন্য টাকা নিত, কিন্তু এখন আপনাকে কোনো টাকা দিতে হবে না।

গুগল (Google) চলতি বছরের এপ্রিলে এআই ফটো এডিটিং টুল প্রকাশ করেছে। আগে এগুলি ব্যবহার করার জন্য একটি সাবস্ক্রিপশনের প্রয়োজন ছিল, কিন্তু এখন যে কেউ বিনামূল্যে ব্যবহার করতে পারে এই টুল৷ যাইহোক, অ্যান্ড্রয়েড এবং আইওএসে এআই ফটো এডিটিং করতে গুগলের কয়েক মাস সময় লাগতে পারে। অতএব, আপনাকে এই AI সরঞ্জামগুলি ব্যবহার করার জন্য অপেক্ষা করতে হতে পারে।

   

কম দামে লঞ্চ করল Nothing Phone 2a-র নতুন মডেল , মন কাড়বে এর অনন্য ডিজাইন

গুগল ফটো এআই এডিটিং এর বৈশিষ্ট্য:-
গুগলের (Google) ফটো এডিটিং টুলের মধ্যে রয়েছে ম্যাজিক এডিটর, ম্যাজিক ইরেজার, ফটো আনব্লার এবং পোর্ট্রেট লাইট বৈশিষ্ট্য। জেনারেটিভ এআই, ম্যাজিক এডিটর ব্যবহার করে, আপনি সহজ উপায়ে খুব খারাপ ছবিও ভালো করতে পারেন। বিষয়ের পুনঃস্থাপন বা আকাশের রঙ ধূসর থেকে নীলে পরিবর্তন করার মতো পদ্ধতি অবলম্বন করে ফটোটি উন্নত করা যেতে পারে এখানে।

এআই দিয়ে ফটো উন্নত করুন:-
গুগল (Google) ফটোর এআই এডিটিং টুল ব্যবহার করা বেশ সহজ। এছাড়াও আপনি ফটো এডিটিং এর জন্য AI এর মাধ্যমে ছবি উন্নত করতে পারেন। আপনি যদি AI-সংশোধিত ফটোতে সন্তুষ্ট না হন, আপনি সূক্ষ্ম-টিউন ফলাফল বিকল্পটি নির্বাচন করতে পারেন। ফটো এডিটিং টুলের মধ্যে রয়েছে পোর্ট্রেট লাইট এবং ফটো আনব্লার, স্লাইড থেকে তীব্রতা সামঞ্জস্য করার মতো বৈশিষ্ট্য।

গুগল ম্যাজিক এডিটর এই ডিভাইসগুলিতে চলবে:-
আগে ম্যাজিক এডিটর শুধুমাত্র Pixel 8 স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ছিল, কিন্তু এখন এটি সবার জন্য। সারা বিশ্বে গুগল ফটো ব্যবহারকারীরা প্রতি মাসে 10টি পর্যন্ত ম্যাজিক এডিটর ফটো সংরক্ষণ করতে পারে। ম্যাজিক ইরেজারের বৈশিষ্ট্যের সাহায্যে, আপনি ফটো থেকে সেই জিনিসগুলি সরিয়ে ফেলতে পারেন যা ফটোতে আপনি রাখতে চাননা। Google AI ফটো এডিটিং টুল ব্যবহার করার জন্য, Android 8.0 বা iOS 15 বা উচ্চতর OS চালিত কমপক্ষে 3GB RAM সহ একটি ডিভাইস প্রয়োজন।