IND vs SL: শ্রীলঙ্কা থেকে এল বড় আপডেট, প্রথম ম্যাচেই আশঙ্কা!

ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর এখন দুই দলের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২ আগস্ট থেকে…

IND vs SL Women's Asia Cup 2024 final match

ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর এখন দুই দলের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২ আগস্ট থেকে শুরু হবে। সিরিজের প্রথম ম্যাচটি কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে খেলা হবে। চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ এর প্রস্তুতির কথা মাথায় রেখে। এই সিরিজটি ভারত এবং শ্রীলঙ্কা উভয়ের জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ।

IPL-এ নিষিদ্ধ হবে বিদেশি ক্রিকেটার! বড় সিদ্ধান্ত নিতে পারে BCCI

   

টিম ইন্ডিয়া এই সিরিজে তার পূর্ণ শক্তি নিয়ে খেলছে। রোহিত শর্মা অধিনায়ক, বিরাট কোহলিও দলের অংশ, কেএল রাহুল ছাড়াও শ্রেয়াস আইয়ারকেও দেখা যাবে। টি-টোয়েন্টি সিরিজের মতো তিনটি ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স করার চেষ্টা করবে টিম ইন্ডিয়া, ওয়ানডেতেও ক্লিন সুইপের দিকে নজর থাকবে তাদের। তবে কলম্বোয় প্রথম ওয়ানডেতে বৃষ্টি সমর্থকদের আনন্দ মাটি করে দিতে পারে। 

আকুওয়েদারের প্রতিবেদনে বলা হয়েছে, কলম্বোয় টসের আগে দুপুর ১২টার দিকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এরপর বিকেল ৪টে থেকে কলম্বোতে বৃষ্টির সম্ভাবনা ৫১ শতাংশ, ১০০ শতাংশ মেঘ থাকার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যা ৬টার দিকে বৃষ্টি থামার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম ওয়ানডে যেমন বৃষ্টির কারণে বাতিল হতে পারে, তেমনই ডিএলএস নিয়মও ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে।

IPL-এ আর হবে না মেগা নিলাম! বৈঠকের পর বাড়ল জট

আর প্রেমাদাসা স্টেডিয়ামে এখনও পর্যন্ত ১৫০ টি ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে প্রথমে ব্যাট করা দল ৮০ টি ম্যাচ জিতেছে, লক্ষ্য তাড়া করা দল ৫৯ টি ম্যাচ জিততে সক্ষম হয়েছে। এ ছাড়া বাতিল হয়েছে ৯টি ম্যাচ। এই ভেন্যুতে এখনও পর্যন্ত প্রথম ইনিংসের গড় স্কোর ২৩০ থেকে ২৪০ রানের মধ্যে।