108 মেগাপিক্সেল ক্যামেরা ও 5,030mAh ব্যাটারি সহ লঞ্চ করতে চলেছে Poco M6 Plus 5G-র এই স্মার্টফোন

আজ লঞ্চ করতে চলেছে Poco M6 Plus 5G । Poco-র এই নতুন ফোনটি (Smart Phone) Flipkart-এ লাইভ হয়েছে এবং ব্যানারে প্রকাশ করা হয়েছে যে আজ…

Poko m6

আজ লঞ্চ করতে চলেছে Poco M6 Plus 5G । Poco-র এই নতুন ফোনটি (Smart Phone) Flipkart-এ লাইভ হয়েছে এবং ব্যানারে প্রকাশ করা হয়েছে যে আজ বিকেল 4 টায় লঞ্চট হবে। কোম্পানি ফোনটির ফিচার সম্পর্কে সঠিক জানায়নী। কিন্তু এরই মধ্যে এর অনেক তথ্য জানা গেছে। বলা হচ্ছে যে এটিই হবে 5G ফোন যা এখনও পর্যন্ত সবচেয়ে বড় ডিসপ্লে ফোন। এটিতে 120Hz অ্যাডাপটিভ সিঙ্ক সহ একটি অত্যাশ্চর্য 6.79-ইঞ্চি FHD+ ডিসপ্লে থাকবে যা দুর্দান্ত অভিজ্ঞতা প্রদান করবে।

গোপনীয়তা বজায় রাখতে পাকিস্তান এবার ব্যবহার করতে চলেছে নতুন অ্যাপ ‘বিপ পাকিস্তান”

   

আসন্ন ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 4 gen. 2 এই প্রসেসর দিয়ে তৈরি হতে পারে। এছাড়াও, ফোনটিতে একটি ফাস্ট-সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে যা নিরাপত্তার জন্য দেওয়া হবে সেগমেন্টের প্রথম 108-মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম এই 5G ফোনে দেওয়া হবে। এর সামনে একটি 13-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

মেমরি হিসাবে, ফোনটি 16 GB পর্যন্ত RAM পেতে পারে। Poco M6 Plus 5G-তে একটি 5,030mAh ব্যাটারি দেওয়া হবে যা 33W দ্রুত চার্জ হবে। সংযোগের জন্য, এতে AGPS, GLONASS এবং BeiDou-এর সাথে 5G, 4G LTE, Wi-Fi 6, Bluetooth 5.2 এবং GPS-এর ব্যবস্থা থাকবে।

ওটিটি এবং টিভিকে পিছনে ফেলে নম্বর 1 হওয়ার পথে এখন ইউটিউব

দাম কত হতে পারে?
বর্তমানে, ফোনের দাম সম্পর্কে কোনও অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি, তবে অনুমান করা হচ্ছে Poco M6 Plus ভারতে 8GB RAM + 128GB স্টোরেজ সহ 14,999 টাকা দামে বিক্রি হতে পারে। তবে ফোনটির প্রকৃত বৈশিষ্ট্য ও সঠিক দাম ফোনটি লঞ্চের পরই জানা যাবে।