স্ক্রল করার সময় অপ্রয়োজনীয় বিজ্ঞাপন থেকে মুক্তি পেতে পরিবর্তন করুন গুগল ক্রোমের এই সেটিংস 

গুগল ক্রোম একটি জনপ্রিয় ব্রাউজার। ল্যাপটপ হোক বা অ্যান্ড্রয়েড ফোন, মানুষ এটি প্রায় সর্বত্রই ব্যবহার করে থাকে। কিন্তু, অনেক সময় হঠাৎ পপ-আপ এবং বিজ্ঞাপনের কারণে…

Google app will not run on the phone, problems increased for Gmail and Zoom users

গুগল ক্রোম একটি জনপ্রিয় ব্রাউজার। ল্যাপটপ হোক বা অ্যান্ড্রয়েড ফোন, মানুষ এটি প্রায় সর্বত্রই ব্যবহার করে থাকে। কিন্তু, অনেক সময় হঠাৎ পপ-আপ এবং বিজ্ঞাপনের কারণে মানুষকে সমস্যায় পড়তে হয়। এর কারণে কন্টেন্ট দেখতে বা যেকোনো সাইট ব্রাউজ করতে অসুবিধার সম্মুখীন হতে হয় তাদের। এমন পরিস্থিতিতে, এখানে আমরা আপনাকে বলব কীভাবে এটি ব্লক করবেন।

নিজের ভুলে বিগড়ে যাবে আপনার স্মার্টফোনের ক্যামেরা, সতর্ক থাকুন এই ভুল থেকে

   

ক্রোম ব্রাউজার ব্যবহার করার সময়, এটি প্রায়শই ঘটে যে হঠাৎ করে লাকিহুইলের মতো বিজ্ঞাপন বা পপ-আপগুলি প্রদর্শিত হতে শুরু করে। প্রায়শই লোকেরা একটি পপ-আপ দেখে তাদের একটি লিঙ্কে ক্লিক করতে বা একটি অ্যাপ ডাউনলোড করতে বলে। তবে, ভাল জিনিস হল এটি শুধুমাত্র কয়েকটি সেটিংস দিয়ে বন্ধ করা যেতে পারে।

অ্যান্ড্রয়েড ক্রোম ব্রাউজারে পপ-আপ বিজ্ঞাপনগুলি কীভাবে বন্ধ করবেন:-

প্রথমে Chrome অ্যাপ খুলুন। তারপর উপরের ডান কোণ থেকে তিন-বিন্দুতে আলতো চাপুন এবং সেটিংস অপশনকে বেছে নিন। এর পরে সেটিংস মেনু থেকে সাইট সেটিংস নির্বাচন করুন। তারপরে সাইট সেটিংস থেকে পপ-আপ এবং পুনঃনির্দেশগুলিতে আলতো চাপুন এবং এটি বন্ধ করুন। 

আপনি যদি বিজ্ঞাপন বিজ্ঞপ্তিগুলিও পেয়ে থাকেন তবে আপনি সাইট সেটিংস > বিজ্ঞপ্তিতে গিয়ে সেগুলি বন্ধ করতে পারেন৷ এর পর থেকে আর আপনি স্ক্রল করার সময় কোনো ভাবেই বিরক্ত হবেন না।