শিয়ালদহ দক্ষিণ শাখায় রেল অবরোধ, কাজের দিনে থমকে রেল পরিষেবা

ব্যস্ত দিনে ভোর থেকে শিয়ালদহ দক্ষিণ শাখায় রেল অবরোধ (Train Blocked)। অবরোধকারীদের অভিযোগ প্রতিদিন ভোরের ট্রেন দেরিতে ছাড়ছে। কেউ কেউ অভিযোগ করেন প্রতিদিন শিয়ালদহ পৌঁছাতে…

train derailed

ব্যস্ত দিনে ভোর থেকে শিয়ালদহ দক্ষিণ শাখায় রেল অবরোধ (Train Blocked)। অবরোধকারীদের অভিযোগ প্রতিদিন ভোরের ট্রেন দেরিতে ছাড়ছে। কেউ কেউ অভিযোগ করেন প্রতিদিন শিয়ালদহ পৌঁছাতে তাঁদের দেরি হচ্ছে, সেই অভিযোগের ভিত্তিতেই তাঁদের এই অবরোধ। শুধু তাই নয়, রেলকে জানিয়েও কোন লাভ হয়নি। বুধবার কাজের দিনে থমকে দক্ষিণ শাখার রেল পরিষেবা।

Viral Encephalitis: হুহু করে ছড়াচ্ছে ভাইরাল এনসেফালাইটিস! এক মাসে কাড়লো ৫৬ জনের প্রাণ!

   

ভোর থেকেই ডায়মন্ড হারবার স্টেশনে শুরু হয়েছে রেল অবরোধ। ডায়মন্ড হারবার প্রান্তিক স্টেশন হওয়ায় শিয়ালদা দক্ষিণ শাখায় ট্রেন চলাচল ব্যাহত। ভোগান্তির শিকার হচ্ছেন যাত্রীরা। বিক্ষোভকারীরা জানাচ্ছেন, দীর্ঘদিন ধরে সাড়ে পাঁচটার আপ শিয়ালদা লোকাল দেরিতে ছাড়ছে। এর ফলে কাজের জায়গায় পৌঁছতে দেরি হয়ে যাচ্ছে। তার ধাক্কা বেতন কাটা যাচ্ছে অনেকের।

৯০’র আতঙ্ক উপত্যকায়! রাতের আঁধারে ভস্মীভূত কাশ্মীরি পন্ডিতদের ভিটেবাড়ি

দীর্ঘদিন ধরে স্টেশন মাস্টারকে অভিযোগ জানানো হলেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ করছেন বিক্ষোভকারীরা। শেষ পর্যন্ত এদিন ভোর থেকে রেল লাইনে বসে পড়ে অবরোধ শুরু করা হয়। প্রান্তিক স্টেশন হওয়ায়, ওই লাইনে রেল চলাচল স্তব্ধ হয়ে গিয়েছে। প্রভাব পড়েছে গোটা শিয়ালদা দক্ষিণ শাখায়। ইতিমধ্যেই দক্ষিণ শাখার একাধিক স্টেশনে দেরিতে ট্রেন চলার কারণে অবরোধ শুরু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। এর ফলে বুধবার-কাজের দিনে ভোর থেকেই ট্রেন চলাচল বিঘ্নিত হয়েছে। শেষ পাওয়া খবর অনুসারে তিন ঘণ্টা হয়ে গেলেও এখনও ট্রেন চলাচল স্বাভাবিক হয়নি। রেল সূত্রে আরও জানা গিয়েছে যে কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।