25,000 টাকা কমে গেল গুগল পিক্সেলের এই ফোনটি, অর্ডার করুন আজই

আপনি যদি Android ফোন পছন্দ করেন, তাহলে গুগল পিক্সেলকে (Google Pixel) বাছতেই পারেন। কিন্তু যখন কেনার কথা আসে, তখন ব্যয়বহুল দামের কারণে সকলের পক্ষে তা…

google-pixel-7

আপনি যদি Android ফোন পছন্দ করেন, তাহলে গুগল পিক্সেলকে (Google Pixel) বাছতেই পারেন। কিন্তু যখন কেনার কথা আসে, তখন ব্যয়বহুল দামের কারণে সকলের পক্ষে তা কেনা সম্ভব হয়না। কিন্তু আপনি যদি গুগল পিক্সেল সিরিজের ফোন কিনতে চান তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। কারণ খুব কম দামে Google Pixel 7 কেনার সুযোগ দেওয়া হচ্ছে।

ফোনটি 2022 সালে 59,999 টাকায় প্রথম লঞ্চ করেছিল, কিন্তু এখন ফোনটি Flipkart-এ বিশেষ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, গ্রাহকরা এখন প্রায় 25,000 টাকা ছাড়ে এই Pixel 7 কিনতে পারবেন। এই ফোনটিতে 5,000 টাকার ডিসকাউন্ট এবং একটি আলাদা ব্যাঙ্ক ডিসকাউন্টও পাওয়া যাবে।

   

ইনস্টাগ্রামের মতো ফিচার আসছে হোয়াটসঅ্যাপে! এবার শেয়ার করতে পারবেন স্ট্যাটাস

গ্রাহকরা স্নো, অবসিডিয়ান এবং লেমন গ্রাস তিনটি রঙে পেয়ে যাবেন ফোনটি। Google Pixel 7 এখন 34,999 টাকায় বিক্রি হচ্ছে (8GB + 128GB)। আপনি ICICI ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে 2,000 টাকা ছাড় পাবেন বা Flipkart Axis Bank কার্ডের মাধ্যমে এটি কিনলে 5% ক্যাশব্যাক পাবেন৷

 জেনে নিই ফোনটির সকল স্পেসিফিকেশন… 

ফোনের বৈশিষ্ট্য সম্পর্কে কথা বললে, Google Pixel 7-এ 90Hz রিফ্রেশ রেট সহ 6.3-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে। এতে রয়েছে গুগলের ইন-হাউস টেনসর জি২ প্রসেসর। সফ্টওয়্যার সম্পর্কে কথা বললে, Google Pixel 7 Google এর Android 13 সফ্টওয়্যারে চলে এই ফোনটি। ক্যামেরা হিসেবে গুগল পিক্সেল 7 এর পেছনে দুটি ক্যামেরা দেওয়া হয়েছে।

এর প্রাথমিক ক্যামেরা 50 মেগাপিক্সেল। এছাড়াও, এতে রয়েছে 12 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। সেলফি তোলার জন্য ফোনের সামনে একটি 10.8 মেগাপিক্সেল ক্যামেরাও রয়েছে। পাওয়ারের জন্য, ফোনটিতে একটি 4,335mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ব্যাটারি সেভার মোড সহ, 72 ঘন্টা ব্যবহার করা যেতে পারে। ফোনটি 20W তারযুক্ত এবং 20W ওয়্যারলেস দ্রুত চার্জিং-এর ব্যবস্থা রয়েছে।