ইনস্টাগ্রামের মতো ফিচার আসছে হোয়াটসঅ্যাপে! এবার শেয়ার করতে পারবেন স্ট্যাটাস

বর্তমানে হোয়াটসঅ্যাপ একটি জনপ্রিয় সামাজিক মেসেজিং প্ল্যাটফর্ম। নতুন ফিচার আপডেটের (Whatsapp Update) কারণে এই ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপটি বেশ জনপ্রিয় হয়ে উঠতে চলেছে। পাশাপাশি আমাদের জীবনের…

whatsapp

বর্তমানে হোয়াটসঅ্যাপ একটি জনপ্রিয় সামাজিক মেসেজিং প্ল্যাটফর্ম। নতুন ফিচার আপডেটের (Whatsapp Update) কারণে এই ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপটি বেশ জনপ্রিয় হয়ে উঠতে চলেছে। পাশাপাশি আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশও হয়ে উঠেছে।

ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতা তৈরি করতেই, মেটা-মালিকানাধীন সংস্থা হোয়াটসঅ্যাপ একটি নতুন বৈশিষ্ট্য চালু করার প্রস্তুতি নিচ্ছে। এখন শীঘ্রই ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপে রিশেয়ার স্ট্যাটাস আপডেট ফিচারের সুবিধা পেতে চলেছেন। এই ফিচারের সাহায্যে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা আবারও স্ট্যাটাস শেয়ার করতে পারবেন।

   

5000 টাকা কমে গেল Samsung Galaxy M35 ফোনের দাম, জানুন কোথায় মিলবে অফার?

এতদিন পর্যন্ত এই বৈশিষ্ট্যটি ইনস্টাগ্রামে উপলব্ধ ছিল তবে এখন এটি আপনার হোয়াটসঅ্যাপেও দেখা যাবে । প্রতিবারের মতো এবারও হোয়াটসঅ্যাপের ফিচার ট্র্যাক করে এমন একটি ওয়েবসাইট WABetaInfo এই ফিচার সম্পর্কে তথ্য পাওয়া গেছে। হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড বিটা সংস্করণ 2.24.1.6.4-এ এই বৈশিষ্ট্যটি দেখা গেছে।

বিটা পরীক্ষকদের জন্য রিশেয়ার স্টেট আপডেট বৈশিষ্ট্যটি এখনও উপলব্ধ নয়৷ ব্যবহারকারীরা আশা করতে পারেন যে এই বৈশিষ্ট্যটি শীঘ্রই আপনারা পেতে চলেছেন। তবে এখানে নির্দিষ্ট কোনো টাইমলাইন দেওয়া হয়নি। ব্যবহারকারীরা অ্যাপে স্ট্যাটাস পুনরায় শেয়ার করার জন্য একটি দ্রুত শর্টকাট বোতাম পাবেন।

সম্প্রতি Webbetainfo জানিয়েছে যে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা শীঘ্রই এই সুবিধা পাবেন। এতে একে অপরের সাথে চ্যাট করার জন্য মোবাইল নম্বর সংরক্ষণ করার প্রয়োজন হবে না। ব্যবহারকারীদের গোপনীয়তা সুরক্ষিত করার লক্ষ্যে কোম্পানি এই বৈশিষ্ট্যটি নিয়ে আসছে।