মুম্বইতে দ্রুতগামী বিএমডব্লিউর ধাক্কায় মৃত্যু যুবকের, অবশেষে গ্রেফতার চালক

পর পর বেপরোয়া ঘড়ির ধাক্কায় মৃত্যু (Hit and Run) হচ্ছে মানুষের । এই ঘটনা সাম্প্রতিক ঘটছে মুম্বই (Mumbai) শহরে যেখানে পথচারীকে ধাক্কা দিয়েই পালিয়ে যাচ্ছে…

পর পর বেপরোয়া ঘড়ির ধাক্কায় মৃত্যু (Hit and Run) হচ্ছে মানুষের । এই ঘটনা সাম্প্রতিক ঘটছে মুম্বই (Mumbai) শহরে যেখানে পথচারীকে ধাক্কা দিয়েই পালিয়ে যাচ্ছে গাড়ি (Hit and Run) । এই মাসে ২০ তারিখ মুম্বইয়ের ওরলি এলাকায় বিএমডব্লিউ (BMW) গাড়ি ধাক্কা দেয় আঠাশ বছরের এক যুবককে। ওই যুবকের নাম বিনোদ লাড (Vinod Laad)। পুলিশ জানিয়েছে গত ২০ জুলাই ঘটে এই দুর্ঘটনাটি। সেই ঘটনার এক সপ্তাহ পর, ২৭ জুলাই মৃত্যু হয় ওই যুবকের। ঘটনার পর থেকে বেপাত্তা ছিলেন ওই বিএমডব্লিউ চালক।

পুলিশ কর্মকর্তারা জানাচ্ছেন যে ওই দুর্ঘটনাটি সময় বাইকে চেপে অফিসে থেকে বাড়ি ফিরছিলেন বিনোদ (Vinod Laad)। এমন সময়, পিছন থেকে এসে বিনোদের বাইকে সজোরে ধাক্কা মারে একটি বিএমডাব্লু গাড়ি। এরপরেই ছিটকে পড়ে যান গুরুতর যখন হন বিনোদ। তবে তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখেও হাসপাতালে না নিয়ে গিয়ে পালিয়ে যান ওই বিএমডব্লিউ (BMW) গাড়ির চালক। অবশেষে তাঁকে উদ্ধারে করে হাসপাতলে ভর্তি করেন স্থানীয় বাসিন্দারা। এরপর প্রায় সপ্তাহখানেক চিকিৎসায় থাকার পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিনোদ।

   

এরপর ঘাতক গাড়ি এবং তার চালকের খোঁজ শুরু করে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত শুরু করেন তাঁরা। অবশেষে গ্রেফতার হয় কিরণ ইন্দুলকর (Kiran Indulkar) যিনি ছিলেন ওই বিএমডব্লিউয়ের (BMW) চালক।

রাজেন্দ্র নগরের কোচিং সেন্টারে দুর্ঘটনার পর বরখাস্ত জুনিয়র ইঞ্জিনিয়ার, এলাকায় নামল বুলডোজার

উল্লেখযোগ্য, এই নিয়ে জুলাই মাসেই ৩ বার চাপা দিয়ে পালানোর ঘটনার সাক্ষী রইল মুম্বই। এদের মধ্যে সবপ্রথম ঘটনাটি ঘটে ৭ জুলাই ওরলিতে। এই দুর্ঘটনায় মৃত্যু হয় এক মহিলার এবং গুরুতর আহত অবস্থায় পাওয়া যায় তাঁর স্বামীকে। গাড়ির চালকের আসনে ছিলেন মিহির শাহ যিনি শিব সেনা নেতা রাজেশ শাহের পুত্র। এইরকম ঘটনা দ্বিতীয়বার ঘটেছিল জুলাই মাসের ২২ তারিখ। সেবার দ্রুত গতিতে আসা একটি অডি ধাক্কা মেরেছিল দুটি অটোকে। এই দুর্ঘটনায় আহত হন দুই অটোর চালক ও দুজন যাত্রী।