কম দামে পেয়ে যান 3,000mAh ব্যাটারি সহ ফিলিপসের এই নতুন ব্লুটুথ স্পিকার

Philips Audio ভারতে একটি নতুন ব্লুটুথ পার্টি স্পিকার (Philips Audio), Philips TAX2208 লঞ্চ করেছে। এটির মধ্যে 30W সাউন্ড আউটপুট, ডাইনামিক বাস বুস্ট, ব্লুটুথ v5.2 ও…

philips-sound

Philips Audio ভারতে একটি নতুন ব্লুটুথ পার্টি স্পিকার (Philips Audio), Philips TAX2208 লঞ্চ করেছে। এটির মধ্যে 30W সাউন্ড আউটপুট, ডাইনামিক বাস বুস্ট, ব্লুটুথ v5.2 ও পার্টি লাইট মোড রয়েছে। এই পার্টি স্পিকারটিকে (Philips Audio) একটি কমপ্যাক্ট ডিজাইনে বানানো হয়েছে। আসুন জেনে নেওয়া যাক এর দাম ও বৈশিষ্ট্য…

এই নতুন Philips TAX2208 ব্লুটুথ পার্টি স্পিকারের (Philips Audio) দাম মাত্র 5,490 টাকা। গ্রাহকরা এটি প্রধান ই-কমার্স প্ল্যাটফর্ম এবং অফলাইন স্টোরের মাধ্যমে কিনতে পারেন। তবে বর্তমানে এই স্পিকারটি Amazon-এ 18,358 টাকায় বিক্রি হচ্ছে।

   

একটি নয়, বাজারে আসতে চলেছে Vivo-র দুটি স্মার্টফোন, বিশেষত্ব জানলে আপনিও অবাক হবেন

তবে এই ফিলিপস TAX2208 ব্লুটুথ পার্টি স্পীকারটিতে (Philips Audio) ভাল বাস, আলো প্রভাবের জন্য ডায়নামিক বাস বুস্ট এবং পার্টি লাইট মোড রয়েছে। এছাড়া এখানের লাইটগুলি পার্টিতে অনুভূতি দেওয়ার জন্য মিউজিক বীটের সাথে সিঙ্ক্রোনাইজ করে।

এই ব্লুটুথ পার্টি স্পিকারের (Philips Audio) 30W অডিও আউটপুট রয়েছে। তবে এটি কম বিদ্যুৎ খরচ করে থাকে। পাশাপাশি ফিলিপস TAX2208-এ রয়েছে True Wireless প্রযুক্তি, যা ব্যবহারকারীদের স্টেরিও সাউন্ডের জন্য দুটি স্পিকার দিয়ে থাকে এবং এর সঙ্গে রয়েছে একটি মাইক্রোফোন।

ব্লুটুথ পার্টি স্পিকারের (Philips Audio) একটি 3,000mAh ব্যাটারি রয়েছে, যা 7 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করে। এটিতে ব্লুটুথ v6.2 রয়েছে এবং অডিও গুণমান ও পাওয়ার খরচের মধ্যে সমতা বজায় রাখতে SBC স্ট্রিমিংও রয়েছে।