সকালে কলকাতায় পৌঁছে বিকেলেই Mohun Bagan তাঁবুতে মোলিনা

রবিবার সকালে কলকাতায় পৌঁছেছিলেন হোসে মোলিনা (Jose Molina)। কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর বিকেলেই ঢুঁ ঘুরে এলেন মোহনবাগান (Mohun Bagan) ক্লাব থেকে। রবিবার ছুটির দিন মাতিয়ে…

Jose Molina visits Mohun Bagan camp

রবিবার সকালে কলকাতায় পৌঁছেছিলেন হোসে মোলিনা (Jose Molina)। কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর বিকেলেই ঢুঁ ঘুরে এলেন মোহনবাগান (Mohun Bagan) ক্লাব থেকে। রবিবার ছুটির দিন মাতিয়ে রাখলেন মোহনবাগান সুপার জায়ান্টের নতুন হেড কোচ।

Jose Molina: হাবাসের রেকর্ড চাপে ফেলতে পারে মোলিনাকে

   

সবুজ মেরুন তাঁবুতে থেকে ঘুরে এলেন হোসে মোলিনা। দেখলেন ক্লাবের মাঠ, ট্রফি ক্যাবিনেট। দমদম বিমানবন্দরে নতুন কোচকে বরণ করে নেওয়ার জন্য ভিড় জমিয়েছিলেন সবুজ মেরুন সমর্থকরা। ফুলের মালা, উত্তরীয়, পুষ্প স্তবক দিয়ে সম্মানিত করা হয়েছিল তাঁকে। বাগান তাঁবুতেও স্প্যানিশ কোচকে কেন্দ্র করে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। মোলিনার মোহনবাগান ক্যাম্পে যাওয়ার কিছু মুহূর্ত ভিডিও আকারে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে মোহনবাগান সুপার জায়ান্ট।

ভারতীয় ফুটবলে মোলিনা নতুন কেউ নন। এর আগে ইন্ডিয়ান সুপার লিগের তৃতীয় সংস্করণে অ্যাটলেটিকো দে কলকাতা-র হয়ে শিরোপা জিতেছিলেন। ২০১৭-১৮ মরসুমে মেক্সিকান ক্লাব অ্যাটলেটিকো সান লুইসের হয়ে সর্বশেষ ম্যানেজারের দায়িত্ব পালন করেছিলেন হোসে মোলিনা। মোহনবাগান সুপার জায়ান্টে যোগ দেওয়ার পর মোলিনা বলেছিলেন, ‘মোহনবাগান সুপার জায়ান্টের অংশ হতে পেরে আমি সম্মানিত। আশা করছি ক্লাব ও সমর্থকদের আরও সাফল্য এনে দিতে পারব।’

Manu Bhaker: ঐতিহাসিক! প্যারিস অলিম্পিকে প্রথম পদক জিতল ভারত

৫৩ বছর বয়সী এই স্প্যানিয়ার্ড বেশ কয়েকটি স্প্যানিশ ক্লাবের কোচ ছিলেন। ভিয়ারিয়ালের হয়ে লা লিগার পাশাপাশি গেটাফে বি, ভিয়ারিয়াল ‘বি’ ও ‘সি’ এবং সান লুইস ক্লাবের হয়ে দায়িত্ব পালন করেছিলেন।

আইএসএল শিল্ডে মোহনবাগানের সাম্প্রতিক জয় এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-এর তাদের যোগ্যতা নিশ্চিত করেছে। ইন্ডিয়ান সুপার লিগের পাশাপাশি আন্তর্জাতিক প্রতিযোগিতাতে সাফল্য পাওয়ার জন্য মোলিনার দিকে তাকিয়ে থাকবেন মোহনবাগান সমর্থকরা।