হটস্টার, জিও সিনেমায় দেখানো হবে না IND vs SL ম্যাচ

ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি আজ ২৭ জুলাই খেলা হবে। পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত এই ম্যাচটি…

Ind vs sl live telecast on sony

ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি আজ ২৭ জুলাই খেলা হবে। পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত এই ম্যাচটি হটস্টার বা জিও সিনেমায় হবে না। ম্যাচের সময়েও এসেছে পরিবর্তন। আসুন জেনে নেওয়া যাক কবে, কোথায় এবং কীভাবে দেখবেন এই সিরিজটি- 

Gautam Gambhir: ল্যাপটপে চলল ভিডিও, গম্ভীর দেখে বললেন ‘আমি জানি না…’

   

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি হবে ২৭ জুলাই, শনিবার। ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টি২০ ম্যাচটি হবে পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। প্রথম টি২০ ম্যাচটি হবে ভারতীয় সময় সন্ধে ৭টায়। এই ম্যাচের টস হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। শ্রীলঙ্কা ও ভারতের টি-টোয়েন্টি সিরিজ সম্প্রচারের স্বত্ব রয়েছে সনি স্পোর্টস নেটওয়ার্কের কাছে।

হিন্দি ও ইংরেজি ছাড়াও দেশের অন্যান্য ভাষাতেও ধারাভাষ্য সহ সোনি স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে এই ম্যাচ দেখতে পাবেন। এই ম্যাচটি সোনি লিভ অ্যাপে সম্প্রচারিত হবে । এই অ্যাপে লাইভ ম্যাচ দেখতে হলে আপনাকে কোনো ধরনের ফি দিতে হবে না। ফোনে সনি লাইভ অ্যাপ্লিকেশন ইনস্টল করে ম্যাচটি বিনামূল্যে দেখতে পারেন। 

এই ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ নিম্নরূপ:

ভারত একাদশ: শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিঙ্কু সিং, হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), অর্শদীপ সিং, রবি বিষ্ণোই, মোহাম্মদ সিরাজ। 

Gautam Gambhir: নিজের পছন্দের দু’জনকেই সহকারী করলেন গম্ভীর

শ্রীলঙ্কা একাদশ: আভিশকা ফার্নান্দো, চারিথ আসালাঙ্কা (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দাসুন শানাকা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল (উইকেটরক্ষক), মাথিশা পাথিরানা, মহেশ থিকশানা, দুনিথ ওয়েলাগে, বিনুরা ফার্নান্দো।