Kanchan Sreemoyee: জ্বর থেকে উঠেই জগন্নাথের দরবারে কাঞ্চন-শ্ৰীময়ী!

চলতি মাসেই মধুচন্দ্রিমায় মালদ্বীপ থেকে ফিরে জ্বরে ভুগছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। জ্বর থেকে উঠেই কলকাতার ইসকনে (ISKCON) জগন্নাথ দর্শনে গেলেন অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)…

Kanchan and Sreemoyee

চলতি মাসেই মধুচন্দ্রিমায় মালদ্বীপ থেকে ফিরে জ্বরে ভুগছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। জ্বর থেকে উঠেই কলকাতার ইসকনে (ISKCON) জগন্নাথ দর্শনে গেলেন অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। সেই ছবিও শেয়ার করেছিলেন তাঁর সোশাল মিডিয়াতে।

সোমবার উল্টো রথ (Rathyatra)। সেই উপলক্ষে সোশাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেছেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj) । শ্রীময়ী জানিয়েছেন যে উল্টো রথের দিনে তাঁর মাসির বাড়িতে গিয়েছিলেন শ্রীময়ী ও কাঞ্চন (Kanchan Mullick) । সেখান থেকেই কলকাতার ইসকনে (ISKCON) গিয়ে জগন্নাথ মন্দির দর্শন করলেন তাঁরা। ছবিগুলির ক্যাপশনে তিনি লিখেছেন, “সবাইকে উল্টোরথের শুভেচ্ছা। কলকাতার ইসকনে মাসির বাড়িতে রথযাত্রার শেষ দিনে সপরিবার নিয়ে পুজো দিলাম এবং জগন্নাথদেবের দর্শন করলাম। জয় জগন্নাথ। “

   

ছুটির অবসরে কোথায় গেলেন রূপসা? দেখুন ছবিতে

ছবিগুলিতে গলায় জুঁইয়ের মালা পরে আছেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। তাঁদের পিছনেই রয়েছে জগন্নাথ, বলরাম ও সুভদ্রার মূর্তি। সেই মূর্তির সামনে দাঁড়িয়ে গলায় মালা পরে ছবি তুলেছেন এই দম্পতি। শ্রীময়ীর মাসি, মেসো এবং তাঁর পরিবারের সঙ্গেও ছবি তুলেছেন তাঁরা। এছাড়া ইস্কনের সেবাইতদের সঙ্গেও ছবি তুলেছেন তাঁরা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

কয়েকদিন আগেই হানিমুনে গিয়েছিলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ । ফিরেই অসুস্থ হয়ে পড়েন তাঁরা। তাঁর এবং কাঞ্চনের অসুস্থতার খবর শুনেই শশুরবাড়িতে ছুটে আসেন তাঁর মা। রান্নাঘরে বসে আটা মাখতে দেখা যায় তাঁর মাকে। ভিডিওতে শ্রীময়ী জানান যে মা এসেছে মেয়ের অসুস্থতার খবর শুনে। এরপর তাঁকে নানান রকম খাবার খাওয়ার আবদার করেন কাঞ্চন, মালপোয়া, আলুদ্দম থেকে শুরু করে রাধাবল্লভী। শ্রীময়ী বলেছিলেন যে এর আগে যেখানেই যেতেন তাঁর মা অনুরোধ করতেন যে তাঁকে যেন রান্না করতে বলা না হয়। তবে জামাইয়ের আবদারে রান্নাঘরে ঢোকেন তিনি। কাঞ্চনের পাড়ার কচুরির দোকান বন্ধ থাকতেই মূলত রান্নাঘরে ঢুকতে হয় মাকে বলে জানান শ্রীময়ী।

এই বছর ১৪ ফেব্রুয়ারী গাঁটছড়া বাঁধেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ । বিয়ের পর তারকাজ্জল রিসেপশনও দিয়েছিলেন তাঁরা। জামাইষষ্ঠীর দিনে অভিনেত্রী অভিযোগ করেছিলেন যে ব্যস্ততার কারণে মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি তাদের। মালদ্বীপে নিয়ে গিয়ে তার স্বাধ মিটিয়েছিলেন স্বামী কাঞ্চন।