শতাধিক ম্যাচ খেলা স্ট্রাইকারকে দলে নিল Mumbai City FC

Mumbai City FC ফ্রি ট্রান্সফারে ড্যানিয়েল লালহিমপুইয়াকে (Daniel Lalhlimpuia) সই করিয়ে নিল। ২০২৪-২৫ মরসুমের শেষ পর্যন্ত এক বছরের চুক্তিতে আইল্যান্ডার্সে যোগ দিয়েছেন এই ভারতীয় স্ট্রাইকার।…

ranbir-kapoor-mumbai-city-fc

Mumbai City FC ফ্রি ট্রান্সফারে ড্যানিয়েল লালহিমপুইয়াকে (Daniel Lalhlimpuia) সই করিয়ে নিল। ২০২৪-২৫ মরসুমের শেষ পর্যন্ত এক বছরের চুক্তিতে আইল্যান্ডার্সে যোগ দিয়েছেন এই ভারতীয় স্ট্রাইকার। সোমবার বিকেলে এই সই সংবাদ দেওয়া হয়েছে ক্লাবের পক্ষ থেকে।

CFL 2024: জোরালো শটে বিশ্বমানের গোল করলেন তরুণ বঙ্গতনয়

   

মিজোরামের বাসিন্দা ২৬ বছর বয়সী এই ফুটবলার এআইএফএফ এলিট অ্যাকাডেমির ছাত্র। তারও আগে চণ্ডীগড় ফুটবল অ্যাকাডেমিতে ফুটবল কেরিয়ার শুরু করেছিলেন। বেশ কয়েকটি যুব পর্যায়ে জাতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন, অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়কত্ব করেছেন এবং ২০১৬ সালে সিনিয়র জাতীয় দলে অভিষেক করেছিলেন ড্যানিয়েল লালহিমপুইয়া।

বেঙ্গালুরু এফসির হাত ধরে ড্যানিয়েল লালহিমপুইয়ার পেশাদার কলা ফুটবলে প্রবেশ। চেন্নাইয়িন এফসির সাথে ধারে ইন্ডিয়ান সুপার লিগের অভিজ্ঞতা অর্জন করেছিলেন। পরে দিল্লি ডায়নামোস, ওড়িশা এফসি এবং পাঞ্জাব এফসির হয়ে খেলেছিলেন। মোট ১৩০ টিরও বেশি ক্লাব ম্যাচ খেলার অভিজ্ঞতা তাঁর রয়েছে।

 

Dipendu Biswas: আট ম্যাচেই ছিল চমক, কলকাতা ফুটবল মানেই বর্তমান ছাপিয়ে এখনও উজ্জ্বল সেই দীপেন্দু

মুম্বই সিটি এফসিতে যোগ দেওয়ার পর ড্যানিয়েল লালহিমপুইয়া বলেছেন, ‘মুম্বাই সিটি এফসি-তে যোগ দেওয়া আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। ক্লাবে যোগ দিতে পেরে আমি সম্মানিত বোধ করছি। দেশের সেরা খেলোয়াড়দের সঙ্গে প্রশিক্ষণ নিতে আগ্রহী। মুম্বই সিটির হয়ে আমার জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে এবং আসন্ন মরসুমে দলকে খেতাব অর্জনে সহায়তা করার জন্য মুখিয়ে রয়েছি।’