‘কল্কি ২৮৯৮ এডি’র পর প্রভাসের নতুন প্রজেক্ট ঘিরে রহস্যের জাল!

কল্কি ২৮৯৮ এডি সিনেমার প্রভাব কমতে না কমতেই প্রভাসের (Prabhas) নতুন ছবি সালার ২ এর শুটিং শুরু হতে চলেছে। প্রভাসের (Prabhas) বহু প্রতীক্ষিত ছবি ‘সালার…

কল্কি ২৮৯৮ এডি সিনেমার প্রভাব কমতে না কমতেই প্রভাসের (Prabhas) নতুন ছবি সালার ২ এর শুটিং শুরু হতে চলেছে। প্রভাসের (Prabhas) বহু প্রতীক্ষিত ছবি ‘সালার 2’-এর জন্য অনুরাগীরা অনেক দিন ধরেই অপেক্ষা করছেন।

প্যান ইন্ডিয়া তারকা প্রভাসের সিনেমা ‘কালকি 2898 এডি’-তে তার শক্তিশালী ভূমিকার জন্য খবরে রয়েছেন। অনুরাগীরা ছবিটি বেশ পছন্দ করছেন। “KALKI 2898 AD” ছবিটি এখন পর্যন্ত কোটি টাকা আয় করেছে এবং অনেক রেকর্ড ভেঙেছে। প্রভাসের ফ্যানেরা তার প্রতিটি ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন।

   

“KALKI 2898 AD” উপভোগ করা প্রভাসের অনুরাগীদের জন্য সুখবর রয়েছে যে অভিনেতার ছবি ‘সালার 2’-এর শুটিং শীঘ্রই শুরু হতে চলেছে। ‘সালার 2’-এর শুটিং কবে থেকে শুরু হতে চলেছে সে সম্পর্কে একটি বড় আপডেট বেরিয়ে এসেছে । ২০২৩ এর “সালার ১” এর চরম সাফল্যের পর প্রশান্ত নীল খুব শীঘ্রই সালার ২ -এর শুটিং শুরু করতে চলেছে।

১০০ কোটি টাকায় আম্বানি-পুত্রের বিয়েতে গাইবেন বিবার

মিডিয়া রিপোর্ট অনুসারে, ‘সালার’ টিকিট উইন্ডোতে 700 কোটি টাকা আয় করেছিল, যার পরে এই ছবির সিক্যুয়ালও ঘোষণা করা হয়েছিল। ‘সালার ২’-এর শুটিং শুরু হবে ১০ আগস্ট থেকে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ইতিমধ্যেই ‘সালার 2’-এর ২০ শতাংশ শুটিং হয়ে গেছে, যেখানে মুখ্য ভূমিকা পালন করেছে প্রভাস এবং পৃথ্বীরাজ । ছবির বেশির ভাগ শুটিং হবে রামোজি ফিল্ম সিটিতে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘সালার 2’ ছবির দ্বিতীয় পর্বের গল্প যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হবে। প্রভাস ছাড়াও ‘সালার’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন পৃথ্বীরাজ সুকুমারন, শ্রেয়া রেড্ডি, শ্রুতি হাসান, মীনাক্ষী চৌধুরী এবং আরও অনেক অভিনেতা। ‘সালার 1’-এর মতো ‘সালার 2’ ছবিটিও লিখেছেন প্রশান্ত নীল এবং এটিও পরিচালনা করবেন প্রশান্ত। হোম্বালে ফিল্মসের অধীনে বিজয় কিরাগান্দুর প্রযোজনা করবেন।

বিয়ের পর কোথায় ঘুরতে গেলেন সোনাক্ষী ও জাহির? দেখেন নিন ছবি

‘কালকি ২৮৯৮ এডি’-এর সাফল্যের পর প্রভাসের আরও অনেক ছবি আসতে বাকি। ‘সালার 2’ ছাড়াও প্রভাসের আসন্ন চলচ্চিত্র সম্পর্কে কথা বলতে গেলে, এই তালিকায় ‘বাহুবলী 3’, ‘স্পিরিট’, ‘রাজা সাহেব’ এবং পরিচালক হনু রাঘবপুদির একটি পিরিয়ড ড্রামা ফিল্ম অন্তর্ভুক্ত রয়েছে।