বোল্ট নিয়ে এসেছে আশ্চর্যজনক ক্যামেরা, ফিট হবে গাড়িতে

একটি নতুন ড্যাশ ক্যামেরা নিয়ে এসেছে বোল্ট। এর বিশেষত্ব হল আপনি এটিকে যেকোনো জায়গায় মানিয়ে নিতে পারেন। আজ আমরা আপনাকে এই ক্যামেরার কিছু বৈশিষ্ট্য সম্পর্কে…

একটি নতুন ড্যাশ ক্যামেরা নিয়ে এসেছে বোল্ট। এর বিশেষত্ব হল আপনি এটিকে যেকোনো জায়গায় মানিয়ে নিতে পারেন। আজ আমরা আপনাকে এই ক্যামেরার কিছু বৈশিষ্ট্য সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি। আমরা আপনাকে বলব যে এটি কীভাবে আপনার জন্য বিশেষ প্রমাণিত হতে চলেছে। আমরা এর বিল্ড কোয়ালিটি, ফিচার এবং ক্যামেরা কোয়ালিটি সম্পর্কেও তথ্য দেব। সুতরাং শুরু করি-

এমনকি যদি আমরা বিল্ড কোয়ালিটির কথা বলি, তাতে আপনার কোনো অভিযোগ থাকবে না। কারণ কোম্পানিটি এর ডিজাইনের উপর অনেক কাজ করেছে এবং আপনি সহজেই এটিকে যেকোনো জায়গায় ফিট করতে পারবেন। বিশেষ করে গাড়ির আয়নায় লাগানোর পর কোনো সমস্যা হবে না। কারণ এর গ্রিপ বেশ ভালো। এছাড়াও, এটির সাথে আসা অ্যাডাপ্টারটি ফিট করা আপনার পক্ষে সহজ হয়ে যায়। সাধারণত দেখা যায় যে ক্যামেরার সাথে সরবরাহ করা তারের দৈর্ঘ্য ছোট এবং এর কারণে এটি সংযোগ করতে সক্ষম হয় না, তাই আপনি এমন কোনও সমস্যার মুখোমুখি হবেন না।

   

বিল্ড কোয়ালিটির ব্যাপারেও আমাদের অভিজ্ঞতা বেশ ভালো। ক্রমাগত ব্যবহারের পরেও, আমরা এটির সাথে কোনও সমস্যার মুখোমুখি হইনি।

ছবির মান-

এই ক্যামেরার ছবির মানও বেশ ভালো। আপনি যদি এটি দিয়ে কিছু রেকর্ড করেন তবে এটি আপনার জন্য খুব সহজ হবে। কারণ ভিডিওর মান নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই। ভিডিও মানের ব্যাপারে আমাদের অভিজ্ঞতা খুবই ভালো। এমতাবস্থায়, আপনি যদি এটি দিয়ে রেকর্ড করতে চান তবে কোনও সমস্যা হবে না। এটি আপনার জন্য একটি খুব ভাল বিকল্প হতে পারে। বিশেষ করে যদি আপনি কিছু রেকর্ড করার পরিকল্পনা করছেন।

বৈশিষ্ট্য-

অনেক বিশেষ ফিচারও পাওয়া যাচ্ছে এতে। যেমন আপনি এটিতে ওয়াইফাই সংযোগ পান যা এটিকে বেশ আলাদা করে তোলে। আপনি এই ক্যামেরাটি মোবাইলের সাথেও সংযুক্ত করতে পারেন। রেকর্ডিংয়ের জন্য আপনি মাইক্রো এসডি কার্ডও ব্যবহার করতে পারেন। আপনার সমস্ত ভিডিও এতে রেকর্ড করা হয়। আপনি যে কোন উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন.