পরিচালক অরিন্দম শীলের অবাক কাণ্ড! কী করলেন তিনি, জেনে নিন

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়েছে একটি ভিডিও। সেখানে এক নৃত্যশিল্পীর সঙ্গে ‘বেলি ডান্সে’ (Belly Dance) মাততে দেখা গেল পরিচালক অরিন্দম শীলকে (Arindam Sil)। জানা যাচ্ছে নর্থ…

Arindam Sil পরিচালক অরিন্দম শীলের অবাক কাণ্ড! কী করলেন তিনি, জেনে নিন

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়েছে একটি ভিডিও। সেখানে এক নৃত্যশিল্পীর সঙ্গে ‘বেলি ডান্সে’ (Belly Dance) মাততে দেখা গেল পরিচালক অরিন্দম শীলকে (Arindam Sil)। জানা যাচ্ছে নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স যোগ দিতে শিকাগোর রওনা দিয়েছিলেন তিনি। মাঝে দুবাইতে থেমে মাতলেন ‘বেলি ডান্সে’।

জুলাই মাসের চার, পাঁচ ও ছয় তারিখে শিকাগোতে অনুষ্ঠিত হবে ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স (North American Bengali Conference) । সেখানে দেখানো হবে অরিন্দম শীল (Arindam Sil) পরিচালিত ‘জঙ্গলে মিতিন মাসি’ (Jongole Mitin Mashi)। এই অনুষ্ঠানে যোগ দিতে শিকাগোর উদ্দেশ্যে সস্ত্রীক পাড়ি দিয়েছেন পরিচালক।

   

Arindam Sil Belly Dance পরিচালক অরিন্দম শীলের অবাক কাণ্ড! কী করলেন তিনি, জেনে নিন

সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া ভিডিওতে একজন তরুণ নৃত্যশিল্পীকে ‘বেলি ডান্স’ (Belly Dance) শুরু করতে দেখা যায়। তারই সঙ্গে গলায় নীল স্কার্ফ জড়িয়ে নাচে পা মেলান বর্ষীয়ান পরিচালক (Arindam Sil)। এই ভিডিওতে সাদা শার্ট এবং জিন্স পরে দেখা যাচ্ছে পরিচালককে এবং ওই মহিলা নৃত্যশিল্পী পরে আছেন একটি নীল সরু টপ এবং গোলাপি স্কার্ট। সচরাচর ক্যামেরার পেছনেই থাকতে পছন্দ করেন পরিচালক। তাকে খোশমেজাজে দেখে খুশি তার অনুরাগীরা।

রাতের কলকাতায় লাঠি হাতে নামলেন উত্তেজিত জিতু কামাল, তিনি বললেন…

প্রসঙ্গত ‘জঙ্গলে মিতিন মাসি’ অরিন্দম শীল পরিচালিত ‘মিতিন মাসি’ ফ্র্যাঞ্চাইজের দ্বিতীয় ছবি। মিতিন মাসির ভূমিকায় অভিনয় করেছিলেন কোয়েল মল্লিক। গত বছর দুর্গা পুজো উপলক্ষে মুক্তি পায় ছবিটি। এই ছবিটিও ফ্র্যাঞ্চাইজের প্রথম ছবি ‘মিতিন মাসি’ র মতো বক্স অফিসে সাফল্য পেয়েছিল।

ইতিমধ্যে, ‘মিতিন মাসি’ ফ্র্যাঞ্চাইজের তৃতীয় ছবি ‘একটি খুনির সন্ধানে’র (Ekti Khunir Sondhane) শুটিং শেষ করেছেন অরিন্দম শীল এবং কোয়েল মল্লিক। নেপালগঞ্জে এই ছবির অ্যাকশন দৃশ্যে শুটিং করাকালীন চোটও পান অভিনেত্রী, ভেঙে যায় হাতের হাড়। তবে বিশ্রাম নিয়ে তিনি শেষ করেন শুটিং।