STF: রাজ্যে গ্রেফতার আরও এক সন্দেহভাজন জঙ্গি

   এই মুহূর্তের বাংলায় সবথেকে বড় খবর, রাজ্যে গ্রেফতার আরও এক সন্দেহভাজন জঙ্গি। জানা গিয়েছে, হাওড়া স্টেশন থেকে একে গ্রেফতার করল রাজ্য এসটিএফ (STF)। ধৃতের…

  

এই মুহূর্তের বাংলায় সবথেকে বড় খবর, রাজ্যে গ্রেফতার আরও এক সন্দেহভাজন জঙ্গি। জানা গিয়েছে, হাওড়া স্টেশন থেকে একে গ্রেফতার করল রাজ্য এসটিএফ (STF)। ধৃতের নাম হারেজ শেখ।

জানা গিয়েছে, আজ মঙ্গলবার সকালে হাওড়া স্টেশন থেকে তাকে গ্রেফতার করে এসটিএফ। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, রাজ্যে কি বাংলাদেশি জঙ্গি মডিউলের সংখ্যা হু হু করে বেড়ে চলেছে? বাংলায় এহেন কার্যাকলাপ রুখতে পুলিশ থেকে শুরু করে গোয়েন্দারা কী করছেন? কয়েকদিন আগেই পানাগড় এলাকা থেকে জঙ্গি সন্দেহে এক কলেজ ছাত্রকে গ্রেফতার করে পশ্চিমবঙ্গ পুলিশের এসটিএফ। তাকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তার সঙ্গে কাজ করা আরও পাঁচজনকে বাংলাদেশভিত্তিক একটি সন্ত্রাসী সংগঠনের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে আটক করা হয়।

   

পশ্চিমবঙ্গ বর্ধমান জেলার পানাগড় এলাকার একটি কলেজ থেকে কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। অভিযোগ রয়েছে, ওই শিক্ষার্থী বাংলাদেশের নিষিদ্ধ ঘোষিত ইসলামি সংগঠন শাহাদাত-ই-আল হিকমার সঙ্গে যুক্ত ছিলেন। শনিবার সন্ধ্যায় পানাগড়ের বাড়ি থেকে তাঁকে আটক করে এসটিএফ। শাহাদাত-ই-আল-হিকমা বাংলাদেশের একটি নিষিদ্ধ ইসলামি সন্ত্রাসী সংগঠন।

এক আধিকারিক জানিয়েছেন, ওই ছাত্রকে জিজ্ঞাসাবাদ করে এসটিএফ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই জেলার নবাবঘাট এলাকা থেকে আরও পাঁচজনকে গ্রেফতার করে এসটিএফ। এদিকে তাকে আরও জিজ্ঞাসাবাদ করে হারেজ শেখ সম্পর্কে খোঁজ পায় এসটিএফ এবং তল্লাশি অভিযান শুরু হয়।