চার কোটি টাকার প্রতারণার শিকার রিমি সেন, প্রতারক সম্পর্কে তথ্য দিলেন অভিনেত্রী

দেড় বছর আগে চার কোটি টাকা প্রতারণার শিকার হয়েছিলেন অভিনেত্রী রিমি সেন (Rimi Sen)। থানায় লিখিত অভিযোগও করেছিলেন তিনি। তবে মেলেনি বিচার। সম্প্রতি মামলার তদন্তের…

RIMI SEN

দেড় বছর আগে চার কোটি টাকা প্রতারণার শিকার হয়েছিলেন অভিনেত্রী রিমি সেন (Rimi Sen)। থানায় লিখিত অভিযোগও করেছিলেন তিনি। তবে মেলেনি বিচার। সম্প্রতি মামলার তদন্তের দায়ভার তুলে নেয় সিআইডি (CID)। এরপরেই প্রতারক সম্পর্কে তথ্য দেন অভিনেত্রী।

অভিযোগের তীর রোনাক যতিন ব্যাস নামক এক ব্যক্তির দিকে। অভিনেত্রী (Rimi Sen) একটি সাক্ষাৎকারে বলেন যে পুলিশকে তিনি জানিয়েছিলেন যে তিন বছর আগে আন্ধেরির একটি জিমে রোনাকের সঙ্গে দেখা হয় তার , গড়ে ওঠে বন্ধুত্ব। এরপরই রিমি আর তার পরিবারের সঙ্গে গনিষ্ঠতা বাড়ে রোনাকের। রোনাকে নিজেকে একজন ব্যবসায়ী হিসেবে পরিচয় দিয়েছিলেন এবং রিমিকে তার সংস্থাই বিনিয়োগ করতে প্রস্তাব দেন তিনি। বিনিয়োগের পর তিনি আর ফোন না তুললে অভিনেত্রী বুঝে যান যে তিনি প্রতারিত হয়েছেন। রোনাকের বিরুদ্ধে আইপিসি ৪২০ এবং ৪০৯ ধারাতে (IPC 420 and 409) মামলা রুজু করা হয়।

   

২০২২ সালে মুম্বইয়ের খার থানায় (Khar Police Station) লিখিত অভিযোগ জানিয়েছিলেন রিমি (Rimi Sen)। পুলিশের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। পুরো প্রক্রিয়াটির সময় লাগার পেছনে কারণ জানান তিনি। অভিনেত্রীর কথায়, “আমার ফাইলটি ভুল জায়গায় স্থানান্তরিত হয়েছিল। এটি ঘটেছিল খার থানায় ফাইল স্থানান্তকরণের সময় । এফআইআরে তিন থেকে চারজন উর্ধ্বতন কর্তৃপক্ষের স্বাক্ষর প্রয়োজন। সুতরাং, আপনার ফাইল হারিয়ে গেলে, আপনাকে অবশ্যই প্রক্রিয়াটি পুনরায় চালু করতে হবে এবং শুরু থেকেই স্বাক্ষরগুলি পেতে হবে।

এরপরেই মুম্বাই শীর্ষ আদালতের (Mumbai High Court) দ্বারস্থ হন অম্ভিনেত্রী। কেসের দায়িত্বভার তুলে দেওয়া হয় সিআইডিকে। ইতিমধ্যেই অভিনেত্রী জানিয়েছেন যে সিআইডি ইউনিট নাইন-এর তরফে অভিনেত্রীর সঙ্গে তদন্তের বিষয়ে যোগাযোগ করা হয়েছে। তিনি আশাবাদী যে এবার বিচার পাবেন তিনি। তার আইনজীবীর মারফত আদালতে কেসটিকে ফাস্টট্রাক করার আবেদন জানিয়েছেন তিনি।

বাঙালি অভিনেত্রী হলেও মূলত হিন্দি সিনেমার জন্যই পরিচিত রিমি সেন। তিনি ‘ধুম’ (Dhoom), ‘গরম মসলা’ (Garam Masala), ‘ফির হেরা ফেরি’ (Phir Hera Pheri), ‘কিউঁ কি’ (Kyun Ki), ‘গোলমাল’ (Golmaal), ‘বাগবান’ (Baghban) এবং ‘হাঙ্গামার’ (Hungama) মতো সিনেমায় অভিনয় করেছেন। ২০১৫ সালে তিনি রিয়েলিটি টিভি শো ‘বিগ বস’ (Bigg Boss 3)-এও অংশগ্রহণ করেছিলেন।