Transfer News: আক্রমণভাগের ধার বাড়িয়ে নিল চেন্নাইয়িন এফসি

চেন্নাইয়িন এফসি (Chennaiyin FC) প্রতিভাবান তরুণ ফরোয়ার্ড গুরকিরাত সিং-এর সই (Transfer News) নিশ্চিত করেছে। ২০২৪-২৫ মরসুমে চেন্নাইয়িন এফসির হয়ে খেলবেন এই ভারতীয় ফরোয়ার্ড। মঙ্গলবার সোশ্যাল…

Chennaiyin FC Secures Comfortable Victory Against North East United

চেন্নাইয়িন এফসি (Chennaiyin FC) প্রতিভাবান তরুণ ফরোয়ার্ড গুরকিরাত সিং-এর সই (Transfer News) নিশ্চিত করেছে। ২০২৪-২৫ মরসুমে চেন্নাইয়িন এফসির হয়ে খেলবেন এই ভারতীয় ফরোয়ার্ড। মঙ্গলবার সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এই সই সংবাদ দিয়েছে ক্লাব।

পঞ্জাবের ২০ বছর বয়সী এই ফুটবলার মাঠের বাম প্রান্ত সচল রাখার দক্ষতার জন্য পরিচিত। আক্রমণ গড়ার ক্ষেত্রে বড় ভূমিকা রাখতে পারেন তিনি। মুম্বই সিটি এফসি থেকে দু’বছরের চুক্তিতে মেরিনা মাচানসে যোগ দিয়েছেন তিনি।

   

সুহেল বনাম দীপেন্দু! ভিডিও শেয়ার করল Mohun Bagan

গুরকিরাত সিং মুম্বই সিটি এফসির হয়ে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) অভিষেক করেছিলেন। ২০২৩ এবং ২০২৪ সালে আইএসএল লিগ শিল্ড এবং আইএসএল শিরোপা জয়ী দলের অংশও ছিলেন। মুম্বই সিটি এফসির হয়ে বেশ কিছু ম্যাচে সুযোগ পেয়েছিলেন গুরকিরাত।

 

গুরকিরাত সিং-কে নিশ্চিত করার পর ক্লাবের পক্ষ হেড কোচ ওয়েন কয়েল বলেছন , “আমরা আমাদের ফরোয়ার্ড লাইনে শক্তি ও গতি যোগ করতে চেয়েছিলাম। গুরকিরাত এমন একজন যার ওপর আমরা নজর রাখছিলাম। সুপার কাপে ও আমাদের বিপক্ষে খেলেছিল। ভারতীয় অনূর্ধ্ব২০ দলের হয়ে ওর গোলস্কোরিং রেকর্ড নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না।”

East Bengal: আজই বড় ঘোষণা করতে পারে ইস্টবেঙ্গল

গুরকিরাত বলেছেন, “সত্যি কথা বলতে, কোচ হিসেবে আমি ওয়েন কোয়েলকে পছন্দ করি। তিনি দুর্দান্ত কোচ কোচ এবং আমি তাঁর অধীনে খেলার জন্য মুখিয়ে রয়েছি।” গুরকিরাত সিং তাঁর কেরিয়ারে মোট ৬৭ টি ম্যাচ খেলেছেন, তিনটি গোল করেছেন এবং একটি গোলের পিছনে সরাসরি অবদান রেখেছেন।