দেশের এই তরুণ গোলরক্ষককে চূড়ান্ত করার পথে কেরালা

সুইডিশ কোচ মিকেল স্টেহরের নির্দেশ মেনেই নতুন মরশুমের প্রস্তুতি শুরু করেছে কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। এক্ষেত্রে আদ্রিয়ান লুনা সহ নিজেদের একাধিক পুরনো ফুটবলারদের সঙ্গেও চুক্তি…

Som Kumar

সুইডিশ কোচ মিকেল স্টেহরের নির্দেশ মেনেই নতুন মরশুমের প্রস্তুতি শুরু করেছে কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। এক্ষেত্রে আদ্রিয়ান লুনা সহ নিজেদের একাধিক পুরনো ফুটবলারদের সঙ্গেও চুক্তি বাড়িয়ে ঘর গোছানোর কাজে নামে দক্ষিণের এই ফুটবল ক্লাব। গত কয়েকদিন আগেই শোনা গিয়েছিল বিশেষত ইউরোপে খেলা ফুটবলারদের দিকেই নাকি অধিক নজর রয়েছে ম্যানেজমেন্টের। যদিও এইক্ষেত্রে বিশেষ ভাবে সামনে আসেনি কোনো ফুটবলারের নাম। তবে শুধু তাই নয়। সুইডেনের প্রথম ডিভিশনের লিগে খেলা ফুটবলারদের সাথে ও কথাবার্তা শুরু করেছিল দল।

আরও পড়ুন: Chennaiyin FC: চিমার সঙ্গে চেন্নাইয়িন আক্রমণভাগে জর্ডান গিল

   

যাদের মধ্যে সবথেকে বেশি উঠে আসতে শুরু করেছিল মেলবোর্ন সিটির হয়ে খেলা এক ফুটবলারের নাম। তবে পরবর্তীতে সেই নিয়ে উঠে আসেনি কোনো তথ্য। এসবের মাঝেই নিজেদের দেশীয় ব্রিগেডকে শক্তিশালী করার লক্ষ্য রয়েছে কেরালার। সেজন্য রক্ষনভাগের পাশাপাশি একাধিক তরুণ গোলরক্ষকের নাম ও উঠে আসতে শুরু করেছিল ব্যাপকভাবে। তাদের মধ্যে সব থেকে বেশি উঠে এসেছে সোম কুমারের নাম। বর্তমানে স্লোভেনীয় লিগের শক্তিশালী ক্লাব এন কে অলিম্পিজা লুব্লজানার সঙ্গে যুক্ত। সেই দলের জার্সিতে মোট ১৩টি ম্যাচ খেলে ৬টি ক্লিনশিট থেকেছে এই ফুটবলারের।

আরও পড়ুন: সাউল থাকছেন, অবশেষে বড় সই সংবাদ দিল East Bengal

বিশেষ সূত্র মারফত খবর, আসন্ন ফুটবল মরশুমের জন্য বছর উনিশের এই তরুণ ফুটবলারকে চূড়ান্ত করে ফেলেছে শক্তিশালী কেরালা ব্লাস্টার্স। এবার শুধু ঘোষনা করার অপেক্ষা। উল্লেখ্য, গত মরশুমে গোলরক্ষক সচীন সুরেশের দক্ষতায় যথেষ্ট ভালো পারফরম্যান্স ছিল দক্ষিণের এই ফুটবল ক্লাবের। এবার সোম কুমারের উপস্থিতি নিঃসন্দেহে শক্তিশালী করে তুলবে দলের রিজার্ভ বেঞ্চকে।