জাতীয় তদন্তকারী সংস্থা ৫৬,১০০ টাকা বেতনে দিচ্ছে চাকরি, রইল তার আবেদন পদ্ধতি

আইন ডিগ্রি নিয়ে পড়াশোনা করেছেন যারা, তাদের জন্য চাকরির সুযোগ করে দিচ্ছে ভারতের জাতীয় তদন্তকারী সংস্থা। এখানে উচ্চ লেভেলের পদে চাকরি দেওয়া হবে প্রার্থীদের। তবে…

NIA

আইন ডিগ্রি নিয়ে পড়াশোনা করেছেন যারা, তাদের জন্য চাকরির সুযোগ করে দিচ্ছে ভারতের জাতীয় তদন্তকারী সংস্থা। এখানে উচ্চ লেভেলের পদে চাকরি দেওয়া হবে প্রার্থীদের। তবে আপনি যদি ভারত সহ পশ্চিমবঙ্গের বাসিন্দা হন তাহলেও এখানে আবেদন করতে পারবেন। আবেদনকারীরা আগামী ০৭.০৬.২০২৪ তারিখ পর্যন্ত অফলাইনের মাধ্যমে এখানে আবেদন পত্র জমা করতে পারবেন।

শূন্যপদঃ-
ভারতের জাতীয় তদন্তকারী সংস্থায় সিনিয়র পাবলিক প্রসিকিউটর পদে (৩ জন), পাবলিক প্রসিকিউটর পদে ( ২ জন) কর্মী নিয়োগ করা হবে।

   

যোগ্যতাঃ-
সিনিয়র পাবলিক প্রসিকিউটর, পাবলিক প্রসিকিউটর পদে আবেদনের জন্য যোগ্য প্রার্থীদের কে যেকোনো সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আইন ডিগ্রির উপর উত্তীর্ণ হতে হবে।

আবেদনের বয়সসীমাঃ-
সিনিয়র পাবলিক প্রসিকিউটর, পাবলিক প্রসিকিউটর পদে আবেদনের জন্য ০৭.০৭.২০২৪ তারিখ অনুযায়ী যোগ্য প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৫৬ বছরের মধ্যে হতে হবে। তবে আবেদনকারীর বয়স ৫৬ বছরের বেশি হলে আবেদন গ্রহন করা হবে না।

বেতনঃ-
সিনিয়র পাবলিক প্রসিকিউটর পদে ৬৭,৭০০-২,০৮,৭০০ টাকা এবং পাবলিক প্রসিকিউটর পদে ৫৬,১০০-১,৭৭,৫০০ টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতিঃ-
এখানে আবেদন করতে গেলে আবেদনকারীকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। তবে তাদের সরাসরি ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউের দিন নিজের সম্পূর্ণ বায়োডাটা এবং প্রয়োজনীয় নথিপত্রের জেরক্স একত্রিত করে নির্দিষ্ট ঠিকানায় গিয়ে উপস্থিত হতে হবে। তবে যে দুটি পদ রয়েছে সেগুলোতে আলাদা ভাবে নির্ধারিত ফরম্যাটে আবেদন জমা দিতে হবে।

আবেদন পত্র জমা করার ঠিকানাঃ-
SP (Adm), NIA HQ, Opposite CGO Complex, Lodhi Road, New Delhi-110003

কিভাবে নিয়োগ হবেঃ-
সকল ইচ্ছুক প্রার্থীদের প্রয়োজনীয় নথিপত্র জমা হওয়ার পর তাদের কে ইন্টারভিউর যিনি ডাকা হবে। এই ইন্টারভিউয়ে যে যে সিলেক্ট হবে তাদের কে সরাসরি চাকরিতে নির্বাচিত করানো হবে।

অফিসিয়াল ওয়েবসাইটঃ-
nia.gov.in