জঙ্গলে তীব্র গুলির লড়াই, এনকাউন্টারে নিকেশ ২ মাওবাদী

লোকসভা ভোটের মুখে মাওবাদী দমনে (Naxal Encounter) ফের বড় সাফল্য পেলেন নিরাপত্তারক্ষীরা। আজ বুধবার সকাল থেকেই ছত্তিশগড়ের বিজাপুর জেলার জঙ্গলে পুলিশের সঙ্গে মাওবাদীদের গুলির লড়াই…

লোকসভা ভোটের মুখে মাওবাদী দমনে (Naxal Encounter) ফের বড় সাফল্য পেলেন নিরাপত্তারক্ষীরা। আজ বুধবার সকাল থেকেই ছত্তিশগড়ের বিজাপুর জেলার জঙ্গলে পুলিশের সঙ্গে মাওবাদীদের গুলির লড়াই শুরু হয়।

এই গুলির লড়াইয়ের জেরে পুলিশ দুই মাওবাদীকে নিকেশ করতে সক্ষম হয়েছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, মাড্ডা থানা সীমান্তের জঙ্গল এলাকায় চলমান এনকাউন্টারে নিরাপত্তা বাহিনীর গুলিতে দুই মাওবাদী নিহত হয়েছে। বিজাপুরের এসপি জিতেন্দ্র যাদব জানিয়েছেন, মুড্ডে পিএস সীমান্তের জঙ্গলে নিরাপত্তা বাহিনী ও মাওবাদীদের মধ্যে সংঘর্ষ হয়।

   

ঘটনাস্থল থেকে অস্ত্রও উদ্ধার করেছে জওয়ানরা। বর্তমানে মাদ্দাদ থানা এলাকার বাড্ডেপাড়া এলাকায় এনকাউন্টার চলছে। দু’পক্ষের মধ্যে তীব্র গুলির লড়াই শুরু হয়েছে। এনকাউন্টারে বড় ক্যাডার মাওবাদীর মৃত্যুর খবরও পাওয়া গেছে। বিজাপুরের এসপি জিতেন্দ্র যাদব এনকাউন্টারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রের খবর, এনকাউন্টারে এক মহিলা সহ দুই মাওবাদী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে নিহত মাওবাদীদের দেহের সঙ্গে অস্ত্রশস্ত্রও উদ্ধার করা হয়েছে। মাদ্দাদ থানা এলাকার বাড্ডেপাড়ার জঙ্গলে এই এনকাউন্টার হয়।