মুক্তি পেল বহু-প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’ এর তৃতীয় সিজেন

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’ এর তৃতীয় সিজন  অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। সিরিজটি পরিচালনা করছেন দীপক কুমার মিশ্র। দীপক একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে সিরিজের ক্রু ইতিমধ্যেই…

panchayet season 3

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’ এর তৃতীয় সিজন  অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। সিরিজটি পরিচালনা করছেন দীপক কুমার মিশ্র। দীপক একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে সিরিজের ক্রু ইতিমধ্যেই চতুর্থ সিজিনের কাজ শুরু করেছে, এবং পঞ্চম সিজন বানানোর ও পরিকল্পনা রয়েছে।সিরিজটির কাহিনী লিখেছেন চন্দন কুমার, প্রযোজনা করছে দা ভাইরাল ফিভার এবং অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, নীনা গুপ্তা, রঘুবীর যাদব, ফয়সাল মালিক, চন্দন রায়, সানভিকা সহ কলাকুশলীরা ।

সিরিজের মূল কাহিনী জিতেন্দ্র কুমার অভিনীত, অভিষেক ত্রিপাঠি নামে একজন ইঞ্জিনিয়ারিং ছাত্রকে ঘিরে আবর্তিত হয় যে বিকল্প চাকরির অভাবে, সরকারি পরীক্ষা দিয়ে, সচিব হিসেবে উত্তরপ্রদেশের একটি প্রত্যন্ত গ্রাম, ফুলেরার পঞ্চায়েত অফিসে যোগ দেয়। এর পরই সে ফুলেরা গ্রামের স্থানীয় রাজনীতিতে জড়িয়ে পড়ে।তৃতীয় সিজিনে অভিষেককে একটি প্রতিকূল রাজনৈতিক পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে দেখা যাবে কারণ এই সময়ই গ্রামে চলবে পঞ্চায়েত নির্বাচন। যেহেতু গ্রামের বিভিন্ন দল স্থানীয়দের মধ্যে জনসংযোগ করে তাদের অবস্থান বোঝানোর চেষ্টা করবে, এই পরিস্থিতিতেই তাকে পরীক্ষার পড়াশুনোর কাজ এবং গ্রাম পঞ্চায়েতের দায়িত্ব পালন দুটোই একসঙ্গে চালিয়ে যেতে হবে।

   

নতুন ট্রেলারটিতে গ্যাং ওয়ারফেয়ার এবং বন্দুক জড়িত তীব্র দৃশ্যের পাশাপাশি হাসিতে ভরা হালকা দৃশ্যও দেখানো হয়েছে। নতুন সিজন, আগের সিজিনের মতোই, ভারতের গ্রামে গ্রামে ঘটে যাওয়া স্থানীয় রাজনীতিক ঘটনাকে তুলে ধরবে, তার রসবোধকে না হারিয়েই।