Truecaller একটি নতুন AI বৈশিষ্ট্য, ব্যবহারকারীরা তাদের নিজস্ব ডিজিটাল ভয়েস তৈরি করতে পারবেন

আপনি অবশ্যই Truecaller অ্যাপ ব্যবহার করেছেন এবং যদি না করেন তবে আপনি অবশ্যই এর নাম শুনেছেন। এই অ্যাপটি আমাদের স্প্যাম কল থেকে রক্ষা করে। এখন…

Truecaller

আপনি অবশ্যই Truecaller অ্যাপ ব্যবহার করেছেন এবং যদি না করেন তবে আপনি অবশ্যই এর নাম শুনেছেন। এই অ্যাপটি আমাদের স্প্যাম কল থেকে রক্ষা করে। এখন Truecaller তার ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত AI বৈশিষ্ট্য চালু করেছে। এজন্য মাইক্রোসফটের সাথে পার্টনারশিপ করেছে Truecaller। এখন Truecaller ব্যবহারকারীরা কল আইডেন্টিফিকেশন সহ তাদের রেপ্লিকাকে ভয়েস ফিচারে রূপান্তর করার সুবিধা পাবেন। Truecaller-এর এই ফিচারটি বর্তমানে শুধুমাত্র কিছু দেশে চালু করা হয়েছে। শীঘ্রই এটি আরও অনেক দেশেও চালু করা হবে।

Truecaller বলেছে যে মাইক্রোসফ্টের ব্যক্তিগত সহকারী ব্যবহার করে, ব্যবহারকারীরা তাদের নিজস্ব ভয়েস ডিজিটালভাবে রূপান্তর করতে পারে। TrueCaller 2022 সালের সেপ্টেম্বরে AI সহকারী চালু করেছে। এর পরে, সংস্থাটি তার চ্যাটবটে অনেকগুলি বৈশিষ্ট্য যুক্ত করেছে, যার মধ্যে রয়েছে কল স্ক্রীনিং, কল প্রতিক্রিয়া ইত্যাদি। এআই সহকারী ব্যবহারকারীর ভয়েস কলের উত্তর দিতে পারে। মাইক্রোসফটের Azure AI-এর স্পিচ ফাংশনের সাহায্যে, ব্যবহারকারীরা তাদের ভয়েসকে TrueCaller-এর ভয়েস অ্যাসিস্ট্যান্ট করতে পারবেন।

   

Truecaller এর আগে তার AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট থেকে শুধুমাত্র সীমিত ভয়েস অফার করছিল কিন্তু Microsoft এর সহযোগিতায় এটি আপগ্রেড করা হয়েছে। এই কারণে, ব্যবহারকারীরা এখন তাদের ভয়েসকে ট্রু কলার অ্যাপের ভয়েস সহকারী বানাতে সক্ষম হবেন। এতে কেউ কল করলে ব্যবহারকারীর কণ্ঠেই উত্তর পাবেন। এই ফিচারটি ভয়েসমেইলের মতোই কাজ করবে।

এই বৈশিষ্ট্যটি বর্তমানে শুধুমাত্র প্রিমিয়াম ব্যবহারকারীদের মধ্যে সীমাবদ্ধ। এই বৈশিষ্ট্যটি শুধুমাত্র কানাডা, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ভারত, সুইডেন এবং চিলির ব্যবহারকারীদের জন্য আনা হয়েছে। শীঘ্রই এটি আরও দেশের জন্য রোল আউট করা হবে।

এই ধাপগুলি দিয়ে আপনার নিজস্ব AI ভয়েস সেট করুন

•এর জন্য, আপনার Truecaller-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন থাকা প্রয়োজন, অন্যথায় এই সাবস্ক্রিপশনটি কিনুন।

•এর পরে আপনার অ্যাপটি আপডেট করুন

•এর পরে অ্যাপটি খুলুন এবং সেটিংসে যান

•এর পর অ্যাসিস্ট্যান্ট সেটিংসে যান

•এর পরে আপনি ব্যক্তিগত ভয়েস সেট করার বিকল্প পাবেন।

•নির্দেশাবলী অনুসরণ করে আপনার ভয়েস রেকর্ড করুন।

•ভয়েস রেকর্ড করার পরে, এটি আপলোড করুন। এভাবে আপনার ডিজিটাল ভয়েস তৈরি হবে