ভারতীয় স্মার্টফোন বাজারে প্রবেশ করতে চলেছে Realme-র নতুন হ্যান্ডসেট

Realme Narzo N65 5G Launch Date: ভারতীয় স্মার্টফোন বাজারে প্রবেশ করতে চলেছে Realme-এর নতুন হ্যান্ডসেট। Realme নিশ্চিত করেছে যে এটি 28 মে দুপুর 12 টায়…

Realme-Narzo-N65-5G

Realme Narzo N65 5G Launch Date: ভারতীয় স্মার্টফোন বাজারে প্রবেশ করতে চলেছে Realme-এর নতুন হ্যান্ডসেট। Realme নিশ্চিত করেছে যে এটি 28 মে দুপুর 12 টায় Realme Narzo N65 5G লঞ্চ করবে। এর আগে, কোম্পানি Narzo 70 সিরিজের সাথে একটি স্প্ল্যাশ করেছে। এখন ব্যবহারকারীরা Narzo N65 কেনার সুযোগ পাবেন। কোম্পানি তার বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন প্রকাশ করেছে। Realme-এর নতুন স্মার্টফোনে আপনি কী কী বৈশিষ্ট্য পাবেন তা জেনে নিন।

Narzo N65 5G স্মার্টফোনের বিশদ বিবরণ Realme-এর অফিসিয়াল ওয়েবসাইটে দেখা যাবে। এর ডিজাইন Realme C65 5G এর মত। রাউন্ড মডিউলে LED ফ্ল্যাশ সহ ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। মনে করা হচ্ছে এই ফোনের পিছনের প্লাস্টিকের প্যানেলটি টেক্সচার্ড ফিনিশিং সহ আসে। চলুন দেখে নেওয়া যাক Narzo N65 5G এর বৈশিষ্ট্যগুলি।

   

Realme Narzo N65 5G এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: আসন্ন স্মার্টফোনটি 6.67 HD ডিসপ্লে সহ প্রবেশ করবে। এটিতে একটি 120Hz স্ক্রিন রিফ্রেশ রেট থাকবে, যা স্ক্রোলিং অভিজ্ঞতা উন্নত করবে। এ ছাড়া পাঞ্চ হোলের মতো ফিচার দেওয়া হবে।

চিপসেট: Realme-এর নতুন হ্যান্ডসেট MediaTek Dimension 6300 5G চিপসেট সমর্থন করবে। এটি মাল্টিটাস্কিং সহ ফোনে কাজ করার সময় আরও ভাল পারফরম্যান্সে সহায়তা করবে।

OS: অপারেটিং সিস্টেমের কথা বললে, নতুন Realme ফোনটি Android 14 OS-এ চলবে।

ক্যামেরা: ক্যামেরা বৈশিষ্ট্য হিসাবে, 50 মেগাপিক্সেলের সাথে সজ্জিত একটি পিছনের ক্যামেরা সেটআপ উপলব্ধ হবে। বর্তমানে, সামনের ক্যামেরাটি প্রকাশ করা হয়নি।

ব্যাটারি: Realme এর নতুন স্মার্টফোন পাওয়ার ব্যাকআপের জন্য 5000mAh ব্যাটারির সমর্থন পাবে।

এটা কত খরচ হবে?
জলের ফোঁটা এবং ধুলাবালি থেকে রক্ষা করতে, Realme N65 5G স্মার্টফোনটি IP54 রেটিং দিয়ে সজ্জিত। এতে থাকবে রেইন ওয়াটার স্মার্ট টাচ ফিচার, যার কারণে এই ফোনটি ভেজা অবস্থায়ও চালানো যাবে। বর্তমানে, Realme শুধুমাত্র কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ করেছে। লঞ্চের সময় কাছে আসার সাথে সাথে কোম্পানি রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা, স্টোরেজ, চার্জিং এর মতো বিশদ বিবরণও উন্মোচন করতে পারে। Narzo N65 5G এর দাম লঞ্চের সময়ই ঘোষণা করা হবে।