Mohun Bagan: কোন দলে যেতে পারেন কিয়ান-হামতে? জেনে নিন

এক সঙ্গে দুই ফুটবলারকে বিদায় জানিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan)। আগামী মরসুমে কিয়ান নাসিরি (Kiyan Nassiri) ও হামতে (Hnamte)-কে দেখা যাবে না সবুজ মেরুন…

probable club for Kiyan Nassiri and Hnamte after mohun bagan

এক সঙ্গে দুই ফুটবলারকে বিদায় জানিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan)। আগামী মরসুমে কিয়ান নাসিরি (Kiyan Nassiri) ও হামতে (Hnamte)-কে দেখা যাবে না সবুজ মেরুন জার্সিতে। নতুন দলে যোগ দিতে চলেছেন দু’জনে। কোন দলে যোগ দেবেন হামতে, কিয়ান?

কিয়ান নাসিরি ও হামতে দুজনেই মোহনবাগান সুপার জায়ান্ট ছাড়তে পারেন এই জল্পনা চলেছে দীর্ঘ দিন ধরে। বৃহস্পতিবার মোহনবাগানের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়া হল বিদায় বার্তা। দল ছাড়ার জল্পনার পাশাপাশি দু’জনকে কেন্দ্র করে শোনা যাচ্ছিল আরো একটি খবর. একই ক্লাবেই যাচ্ছেন হামতে-কিয়ান।

   

CFL: শিল্টন পালের সঙ্গে খেলবেন ‘শট স্টপার’ কস্তুর

মোহনবাগান সুপার জায়ান্টের পর উঠতি দুই ফুটবলারের পরবর্তী গন্তব্য কোথায়? মোহনবাগান সুপার জায়ান্টের পর আবারো একসঙ্গে খেলতে পারেন দুই ফুটবলার। জল্পনা অনুযায়ী কিয়ান নাসিরি ও হামতে যোগ দিতে পারেন চেন্নাইয়িন এফসিতে।

সবুজ মেরুনের প্রাক্তন কোচ হুয়ান ফেরান্দোর পছন্দের ছাত্র হয়ে উঠেছিলেন কিয়ান নাসিরি। সাক্ষাৎকারে হুয়ান স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন, কিয়ানের মধ্যে তিনি দেখেছেন আগামী দিনের তারকা হওয়ার মতো রসদ। বিভিন্ন পজিশনে খেলিয়ে কিয়ান নাসিরিকে তৈরি করে নিতে চেয়েছিলেন হুয়ান। ফেরান্দোর আমালে বেশ কিছু গুরুত্বপূর্ণ ম্যাচে অংশ নিয়েছিলেন।

যেখানেই থাকি মোহনবাগানকে ‘মিস’ করবো: Kiyan Nassiri

ইস্টবেঙ্গল ছেড়ে মোহনবাগানে যোগ দিয়েছিলেন হামতে। সবুজ মেরুনে খুব বেশি সুযোগ পাননি। ২০২২ থেকে ২০২৩-২৪ মরসুম পর্যন্ত সুযোগ পেয়েছিলেন হাতে গোনা ম্যাচে। প্রথম একাদশে সুযোগ পেয়েছেন কম। শেষে বিদায়। বৃস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মোহনবাগান সুপার জায়ান্ট জানিয়ে দিয়েছেন, হামতে ছাড়ছেন বাগান।