East Bengal: একসঙ্গে একাধিক সই সংবাদ দেবে ইস্টবেঙ্গল!

দল গঠনের কাজ করে চলেছে ইস্টবেঙ্গল (East Bengal)। ভাল গঠন করার ব্যাপারে ক্লাব সমর্থকদের আগেই আস্থা দিয়েছিলেন লাল হলুদ কর্তারা। বিনিয়োগকারী কোম্পানি ইমামের পক্ষ থেকেও…

East Bengal fans

দল গঠনের কাজ করে চলেছে ইস্টবেঙ্গল (East Bengal)। ভাল গঠন করার ব্যাপারে ক্লাব সমর্থকদের আগেই আস্থা দিয়েছিলেন লাল হলুদ কর্তারা। বিনিয়োগকারী কোম্পানি ইমামের পক্ষ থেকেও দেওয়া হয়েছে আশ্বাস বাণী। নতুন মরসুমে ইস্টবেঙ্গল ক্লাবে আসতে চলেছেন একাধিক নতুন ফুটবলার।

চরম উন্মাদনা, ঝড়ের বেগে শেষ ভারত-কুয়েত ম্যাচের টিকিট

   

গত মরসুমের থেকে সামনের মরসুমে ইস্টবেঙ্গলের স্কোয়াড অনেক বেশি শক্তিশালী হবে বলে আশা করা হচ্ছে। অন্তত খাতায় কলমে স্কোয়াড হতে চলেছে সমীহ করার মতো। সব ঠিক থাকলে আক্রমণভাগে যুক্ত হতে চলেছেন দিমিত্রি দিয়ামানতাকোস। এছাড়াও আরো একাধিক নতুন বিদেশিকে খেলতে দেখা যাবে ইস্টবেঙ্গলের লাল হলুদ জার্সিতে।

পুরোনো বিদেশিদের মধ্যে ক্লেইটন সিলভা, সাউল ক্রেসপো, হিজাজি মাহের হয়তো থাকতে চলেছেন। তাদের সঙ্গে যুক্ত হতে পারেন আরো তিন বিদেশি ফুটবলার। ইন্ডিয়ান্স সুপার লিগ, ডুরান্ড সহ দেশের লিজের পাশাপাশি সামনের মরসুমে ইস্টবেঙ্গলকে খেলতে হবে এশিয়ান টুর্নামেন্ট। এশিয়ান প্রতিযোগিতায় ইস্টবেঙ্গলের রয়েছে সোনালী ইতিহাস। সে কথা মাথায় রেখে দল গঠনে কোনো ঢিলেমি দিতে চাইছেন না ইস্টবেঙ্গল কর্তারা।

Mohun Bagan: হাবাসই কোচ! মোহনবাগানের পোস্ট ঘিরে জল্পনা

এখনো পর্যন্ত যা খবর তাতে ইতিমধ্যে কয়েকজন ফুটবলারের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা হয়ে গিয়েছে। কয়েকজনের সঙ্গে এখনও কথা চলছে। যারা ইতিমধ্যে নিশ্চিত হয়েছেন তাদের নাম এখনই ঘোষণা করছে না ক্লাব। আগামী দিনে হয়তো একসঙ্গে দেওয়া হবে সই সংবাদ। দল বদলের বাজারে জল্পনা হোক কিংবা ক্লাব কর্তাদের আশ্বাস বাণী, নতুন করে আশায় বুক বাঁধতেই পারেন ইস্টবেঙ্গল সমর্থকরা।