স্টাফ নিয়োগ করতে চলেছে কেন্দ্রীয় সরকারের অধীনস্থ মাল্টি টাস্কিং সংস্থা, রইল বিজ্ঞপ্তি

চাকরিজীবীদের কাছে খুশির খবর। কারণ বেশ কিছু শূন্যপদে নতুন কর্মী নিয়োগ করতে চলেছে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্স ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড ও মিনিস্ট্রি অফ ইনফরমেশন এন্ড ব্রডকাস্টিং…

Job

চাকরিজীবীদের কাছে খুশির খবর। কারণ বেশ কিছু শূন্যপদে নতুন কর্মী নিয়োগ করতে চলেছে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্স ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড ও মিনিস্ট্রি অফ ইনফরমেশন এন্ড ব্রডকাস্টিং সংস্থা। এখানে যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলার চাকরি প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীরাই আবেদন যোগ্য বলে বিবেচিত হবে। তবে শেষ আবেদন করা যাবে আগামী ৩১ মে, ২০২৪ তারিখ পর্যন্ত।

পদের নাম
এমটিএস

   

মোট শূন্যপদ
১ টি।

শিক্ষাগত যোগ্যতা
এই পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের যে কোনো স্বীকৃত বিদ্যালয় থেকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ করে থাকতে হবে। এরই পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা রাখতে হবে চাকরিপ্রার্থীদের।

মাসিক বেতন
এই পদে কর্মরত প্রার্থীর মাসিক বেতন হল ১৬,৯২৬টাকা।

বয়সসীমা
ইচ্ছুক আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে।

মাল্টি টাস্কিং স্টাফ নিয়োগ

পদের নাম
লোডার

মোট শূন্যপদ
১৪ টি।

শিক্ষাগত যোগ্যতা
এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক চাকরিপ্রার্থীদের যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ করে থাকতে হবে। একই সঙ্গে চাকরিপ্রার্থীকে স্থানীয় ভাষায় কথা বলার দক্ষতা রাখতে হবে।

মাসিক বেতন
এই পদে কর্মরত প্রার্থীর মাসিক বেতন হল ১৬,৯২৬টাকা।

বয়সসীমা
এই পদে আবেদন জানানোর জন্য ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে।

আবেদন পদ্ধতি
সম্পূর্ণ অনলাইন পদ্ধতিতে আবেদনকারীরা নিজেদের আবেদন নথিভুক্ত করতে পারবেন। এর জন্য সংস্থার নির্দিষ্ট ওয়েবসাইটে প্রার্থীরা নিজেদের রেজিস্ট্রেশন করে নেবেন। এরপর প্রস্তাবিত অনলাইন আবেদনপত্রর সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় নথিপত্রগুলি নির্দেশ অনুযায়ী আপলোড করে নিতে হবে। সমস্ত বিষয় যাচাই করে ঠিকঠাক ভাবে আবেদন সাবমিট করতে হবে সবার শেষে।

আবেদন ফি
তপশিলি শ্রেণীর আবেদনকারী এবং আর্থিক অনগ্রসর সহ শারীরিকভাবে প্রতিবন্ধী আবেদনকারীদের ৫৩১টাকা আবেদন ফি জমা করতে হবে। অন্যান্য সমস্ত শ্রেণীর আবেদনকারীদের ৮৮৫টাকা আবেদন ফি জমা করতে হবে।