ওয়ার্ক ইন ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করতে চলেছে এইমস, রইল আবেদন পদ্ধতি

চাকরি প্রার্থীদের জন্য বিশেষ সুখবর। কারণ কর্মী নিয়োগ করতে চলেছে AIIMS অর্থাৎ All India Institute Of Medical Science। সিনিয়ার রেজিডেন্ট পদের (গ্রুপ-এ) জন্য নিয়োগ করবে…

AIIMS ওয়ার্ক ইন ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করতে চলেছে এইমস, রইল আবেদন পদ্ধতি

চাকরি প্রার্থীদের জন্য বিশেষ সুখবর। কারণ কর্মী নিয়োগ করতে চলেছে AIIMS অর্থাৎ All India Institute Of Medical Science। সিনিয়ার রেজিডেন্ট পদের (গ্রুপ-এ) জন্য নিয়োগ করবে তারা । তবে এই নিয়োগ হবে রায়পুর এইমসের জন্য। তাই যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীদের দ্রুত এই পদের জন্য আবেদন করতে বলা হচ্ছে । আগামী ২২ মে’র মধ্যে এই পদের জন্য আবেদন করতে হবে।
বিজ্ঞপ্তিঃ-
ইতিমধ্যে All India Institute Of Medical Science এর তরফে নিয়োগের ব্যাপারে বিস্তারিত জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তবে আবেদন করার পূর্বে এই বিজ্ঞপ্তিটি পড়ে নিতে হবে। তার জন্য এই লিঙ্কে –AIIMS Recruitment 2024 এ ক্লিক করতে হবে।
আবেদন পদ্ধতিঃ-
AIIMS অর্থাৎ All India Institute Of Medical Science এ কাজ করতে আগ্রহী হলে এখনই আবেদন করতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এজন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এজন্য AIIMS এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ক্লিক করতে হবে। কিংবা এই লিঙ্কে aiimsraipur.edu.in – ক্লিক করেও আবেদন করা যাবে।
শূন্যপদঃ-
মোট ৭৪ টি শূন্যপদের জন্য এই নিয়োগ করা হবে।
বয়সঃ-
সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে এই পদের জন্য আবেদন করা যাবে।
শিক্ষাগত যোগ্যতাঃ-
এইমসের এই পদের জন্য আবেদন করতে হলে আবেদনকারীকে যে কোনও স্বীকৃত বোর্ড বা ইনস্টিটিউট থেকে স্নাতকোত্তর মেডিকেল ডিগ্রি থাকতে হবে। শুধু তাই নয়, এছাড়াও দেশের যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট বিষয়ে এমডি/এমএস/ডিএনবি/ডিপ্লোমা থাকতে হবে।
বেতনঃ-
যোগ্য প্রার্থীকে প্রত্যেক মাসে ৬৭ হাজার ৭০০ টাকা বেতন দেওয়া হবে।
নিয়োগ পদ্ধতিঃ-
নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি অনুসারে AIIMS রায়পুরে আবেদনকারী প্রার্থীদের ওয়ার্ক ইন ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে।