প্রচুর কর্মী নিয়োগ করছে বিএসএফ,রইল আবেদন পদ্ধতি

বেশ কিছু শূন্য পদে নিয়োগ করতে চলেছে বিএসএফ। এই সংক্রান্ত বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে ইতিমধ্যে। বিএসএফের পক্ষ থেকে চাকরির সুযোগ করে দেওয়া হচ্ছে। প্রার্থীরা আগামী ৩১…

BSF Job

বেশ কিছু শূন্য পদে নিয়োগ করতে চলেছে বিএসএফ। এই সংক্রান্ত বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে ইতিমধ্যে। বিএসএফের পক্ষ থেকে চাকরির সুযোগ করে দেওয়া হচ্ছে। প্রার্থীরা আগামী ৩১ শে ডিসেম্বর ২০২৪ পর্যন্ত আবেদন জানাতে পারবেন।

বিজ্ঞপ্তি ও শূন্যপদ
বিএসএফ নিয়োগ করতে চলেছে ইঞ্জিনিয়ার এবং লজিস্টিল অফিসার্স পদে। এছাড়াও ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার,সিনিয়র এয়ারক্র্যাফট মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার এবং সহকারী কমান্ড্যান্ট (লজিস্টিক) পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। এখানে মোট শূন্য পদের সংখ্যা ১২ টি। ৩ জন ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার,৭ জন সিনিয়র এয়ারক্র্যাফট মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার ও ২ জন সহকারী কমান্ড্যান্ট (লজিস্টিক) নিয়োগ করা হবে এই সকল পদে।

   

আবেদন পদ্ধতি
যারা ইচ্ছুক তাদের আবেদন করতে হবে সম্পূর্ণ অনলাইন মাধ্যমে। বর্ডার সিকিউরিটি ফোর্সের অফিসিয়াল ওয়েবসাইট https://rectt.bsf.gov.in/-এ । ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের এই ভাবেই আবেদন করতে বলা হচ্ছে।

বয়স
সর্বোচ্চ ৫২ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার পদের জন্য। সিনিয়র এয়ারক্র্যাফট মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার পদে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৫০ বছর। অন্যদিকে, ৩৫ বছরের মধ্যে বয়স হতে হবে এয়ারক্র্যাফট মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার পদে আবেদন করার জন্য। তাই আর দেরি না করেই যোগ্য প্রার্থীরা আবেদন করুন আজই ।