Loksabha election 2024: অধীরকে বিজেপির ‘ড্যামি ক্যান্ডিডেট’ বলে কটাক্ষ অভিষেকের

অধীর গড়ে দাঁড়িয়েই অধীরকে কটাক্ষ করলেন তৃণমূল সেনাপতি। এইদিন বহরমপুরে রোড শো-এর শেষে তৃণমূলের প্রার্থী ইউসুফ পাঠানকে পাশে নিয়ে একযোগে কংগ্রেস এবং বিজেপি আক্রমণ করলেন…

avishek banerjee

অধীর গড়ে দাঁড়িয়েই অধীরকে কটাক্ষ করলেন তৃণমূল সেনাপতি। এইদিন বহরমপুরে রোড শো-এর শেষে তৃণমূলের প্রার্থী ইউসুফ পাঠানকে পাশে নিয়ে একযোগে কংগ্রেস এবং বিজেপি আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এইদিন অধীর চৌধুরীকে বিজেপির ড্যামি ক্যান্ডিডেট বলে কটাক্ষ করলেন তিনি। এখানেই শেষ নয়, তিনি কংগ্রেসের সঙ্গে বিজেপির সেটিং তত্ত্ব কথাও বলেন। ভারতীয় দলের প্রাক্তন তারকাকে প্রার্থী করে চমক দিয়েছিল তৃণমূল এইবার সেই কেন্দ্রে দাঁড়িয়ে সরাসরি অধীরকে আক্রমণ। প্রশ্ন উঠেছে, অধীর গড় কি ভাঙতে পারবেন ইউসুফ ?

বুধবার রোড শো-এর শেষে তাঁর বক্তব্য, ” অধীর চৌধুরী আপনাদের ভরসাকে কীভাবে শেষ করেছেন তিলতিল করে। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধি, প্রিয়ঙ্কা গান্ধিকে পাশে বসিয়ে বলছে বিজেপিকে সরাতে হবে, সেদিন অধীর চৌধুরী বলছেন মহম্মদ সেলিমকে পাশে বসিয়ে, যে তৃণমূলকে হঠাও। এখানেই শেষ নয়, তাঁর আরও বক্তব্য, ” উনি তো কোনওদিন বিজেপির কোনও নেতাকে বলেন না এখানে এসে দাঁড়ান। অধীর চৌধুরী হচ্ছে বিজেপি-র ডামি ক্যান্ডিডেট। অধীর চৌধুরী নিজেও ভোট দিতে যাবেন উনি নিজেও বিজেপিকে ভোট দেবেন।”

   

তিনি আরও গুরুতর অভিযোগ করেন যে বিজেপির সঙ্গে অধীরের ‘সেটিং’ রয়েছে বলেও মন্তব্য করেন অভিষেক৷ তাঁর কটাক্ষ, ”অধীর চৌধুরীকে একবারও নোটিস পাঠিয়ে ইডি, সিবিআই ডাকেনি। তাহলে সেটিং-টা কার? যেখানে রাহুল গান্ধি, সনিয়া গান্ধিকে ঘণ্টার পর ঘণ্টা ডেকে বসিয়ে রেখেছিল!” প্রশ্ন উঠেছে তাহলে সত্যিই কি অধীর চৌধুরী এবং বিজেপির সেটিং রয়েছে?